‘না’ বলেছিলেন ঐশ্বর্য! সম্পূর্ণ নগ্ন হয়ে সেই ছবিতে সঙ্গমের দৃশ্যে অভিনয় করেছিলেন করিনা


বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যায় নানান রসালো গল্প। আর একেকজন অভিনেতা, অভিনেত্রী তাদের কাটিয়ে আসা নানান মুহূর্ত নিয়ে মুখ খুললেই সেগুলো নিয়ে চর্চা চলতে থাকে তাদের অনুরাগীদের মধ্যে। আর সবসময় সেই চর্চা কেন্দ্রবিন্দুতে থাকেন নবাব পত্নী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। ২ সন্তানের মা হওয়ার পরেও বিন্দুমাত্র ভাটা পড়েনি তার জেল্লায়।

kareena Kapoor কারিনা কাপুর

বলিউডের স্টাইল আইকন বেবো কিছুদিন আগেই একটি সাক্ষাৎকারে পরিচালক মধুর ভান্ডারকর পরিচালিত ‘হিরোইন’ (Heroine) ছবিটির শ্যুটিং এর অভিজ্ঞতা নিয়ে কথা বলতে গিয়ে জানান, এই ছবির একটি দৃশ্যে সম্পূর্ণ নগ্ন হতে হয়েছিল অভিনেত্রীকে।

এই ছবিতে একটি সঙ্গমের দৃশ্য শ্যুট করার সময় নগ্ন হতে হয় করিনাকে। সেই দৃশ্য নেট দুনিয়ায় আজও ভাইরাল। তবে এই ছবির পর থেকে আর কখনো এহেন চরিত্রে অভিনয় করেননি করিনা। যৌনতার দৃশ্যে অভিনয়ের জন্য অসংখ্য সমালোচনার মুখেও পড়তে হয়েছিল অভিনেত্রীকে।

kareena Kapoor কারিনা কাপুর

তবে করিনা বলেছিলেন, “হয়ত মানুষ আমায় এভাবে দেখতে অভ্যস্ত নয়, কিন্তু এটা আমার পেশা তাই আমি আমার সেরাটা দেওয়ার চেষ্টা করেছি।”

Aishwarya Rai Bachchan Abhisekh Bachchan

তবে এই ছবিতে করিনার আগে এই চরিত্রে অভিনয় করার কথা ছিল, ঐশ্বর্য রাইয়ের (Aishwarya Rai)। আর তার কারণে ছবির পরিচালক মধুর ভান্ডারকরকে পড়তে হয়েছিল বিশাল ক্ষতির মুখে। কেননা টানা ৬৫ দিন শ্যুটিং করার পরে জানা যায় ঐশ্বর্য গর্ভবতী। আর এই কথা প্রকাশ্যে আসতেই শ্যুটিং বন্ধ করতে হয়েছিল ঐশ্বর্যকে, আর তখনই এই চরিত্রে অভিনয় করেন বেবো।

এখন দুই খুদেকে নিয়ে বেজায় ব্যস্ত বেবো। বেশ কদিন হল তাকে পর্দায় দেখা যায়না। তবে খুব শিগগিরই আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডায় পর্দা কাঁপাবেন অভিনেত্রী।