গসিপবিনোদন

করিনা কাপুর করেছিলেন নগ্ন ফটোশুট! দেখে প্রচন্ড কষ্ট পেয়েছিল স্বামী সাইফ ও সৎ মেয়ে সারা

বলিউডে কারিনা কাপুর (Kareena Kapoor) প্রথম সারির অভিনেত্রী। বলিউড ইন্ডাস্ট্রিতে কারিনা বেবো (Bebo) নামেও পরিচিত। বেবোকে নিয়ে সংবাদ মাধ্যম থেকে বলিউড চর্চা চলে সর্বদাই। কারিনা সাইফ আলী খানকে (Saif Ali Khan) বিয়ে করেছেন, সাইফের দ্বিতীয় পত্নী তিনি। বর্তমানে দ্বিতীয়বার মা হতে চলেছেন কারিনা কাপুর। সাথে চলছে তার পরবর্তী ছবি ‘লাল সিং চাড্ডার’ শুটিং। মাতৃত্ব ও কাজ দুটোকেই বেশ সামলে চলছেন বলিউডের এই অভিনেত্রী।

বলিউডের বেবো বহু ছবি ও ফটোশুট করেছেন। তবে কারিনার একটি ফটোশুট দেখে প্রচন্ড কষ্ট পেয়েছিলেন  স্বামী সাইফ আলী খান ও সাইফের প্রথম স্ত্রীর সন্তান সারা আলী খান (Sara Ali Khan)। কারণ ফটোশুটে নগ্ন ছবিও তুলেছিলেন করেন কাপুর। ছবি দেখে রীতিমত কেঁদেই ফেলেছিলেন সাইফ আলী খান।

২০০০ সালে ‘রিফিউজি’ ছবি দিয়ে কারিনা বলিউডে পা রেখেছিলেন। কিন্তু, সেই ছবি সুপার ফ্লপ হয়ে যায়। তবে কারিনার তাতে খুব একটা অসুবিধা হয়নি, কারিনা ছবি ফ্লপ হলেও নিজের পরিচিতি বানাতে পেরেছিলেন।এর পর কারিনা কাপুরের সাথে শহীদ কাপুরের (Shahid Kapoor) সম্পর্কও বেশ চর্চিত হয়েছিল বি টাউনে। তবে সে সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। শহীদ কাপুর এক সাক্ষাৎকারে কারিনাকে নিয়ে অনেক  অভিযোগ  করলেও কারিনা এবিষয়ে তেমন কিছু বলতে চাননি।

২০১২ সালে কারিনা ‘হিরোইন’ ছবিতে অভিনয় করেন। সেই ছবির জন্য কারিনা নুড ফটোশুট বা নগ্ন ফটোশুট করেছিলেন। যা নিয়ে তখন বেশ সমালোচনা হয়েছিল। অভিনেত্রী নিজের নগ্ন ফটোশুট দিয়ে রীতিমত অবাক করে দিয়েছিল সকলকেই। এই ছবি নিয়ে  যদিও সাইফ তেমন কোনো মন্তব্য করতে চাননি, তবে নগ্ন ফটোশুটের কারণে প্রচন্ড কষ্ট পেয়েছিলেন সাইফ আলী খান। এর পর অবশ্য আর কোনো দিন কারিনাকে এই ধরণের নগ্ন ফটোশুট বা ছবি করতে দেখা যায়নি আর।

Related Articles

Back to top button