বিনোদনভিডিওসিনেমা

গুটি গুটি পায়ে ৫-এ পা তৈমুরের! বড় ছেলের জন্মদিনে আদুরে ভিডিও শেয়ার করলেন কারিনা

বলিউডের জনপ্রিয় স্টার কিড হলেন নবাব পরিবারের অন্যতম ছোট্ট সদস্য অর্থাৎ সইফ -করিনার প্রথম সন্তান তৈমুর আলি খান (Taimur Ali Khan)। আর আজ ৫ বছরের জন্মদিন নবাব পুত্রের। তবে এই বয়সেই তাকে নিয়ে পাপারাৎজির মাথা ব্যথার শেষ নেই। এখন নেটিজেনদেরও নয়নের মণি তৈমুর। আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তা দেখে রীতিমতো কমপ্লেক্সে ভুগতে পারেন যে কোনো সেলিব্রেটি।

এখনই ছোটে নবাবের ক্যারিশ্মা এতটাই উজ্জ্বল যে তাঁর পাশে ফিকে হয়ে যায় বাবা সইফ (Saif Ali Khan) এবং মা করিনা কাপুরের (Kareena Kapoor Khan) চোখ ধাঁধানো গ্লামারও। ছোট থেকেই রাস্তাঘাটে যেখানেই বের হন কেন তাঁকে ঘিরে ধরে পাপারাৎজির একঝাঁক ক্যামেরা। আর এখন থেকেই ক্যামেরার সামনে দাঁড়িয়ে দিব্যি পোজও দিতে দেখা যায় তাঁকে।

তৈমুর Taimur in Holi

দেখতে দেখতে আজই পাঁচ বছরে পা দিয়েছে তৈমুর।তাই আজ বড় ছেলে তৈমুরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি আদুরে পোস্ট করেছেন সুপারকুল ‘মাম্মা’ করিনা কাপুর খান। ভিডিওতে দেখা যাচ্ছে তখন সবে হাঁটি হাঁটি পা পা করতে শিখেছে তৈমুর। তাই দুপা হেঁটেই ধপাস করে বসে পড়ে সে।

kareena kapoor Khan Saif ali khan taimur
দেখা যাচ্ছে তৈমুরের পরনে রয়েছে লাল-কালো ডোরা কাটা জামা । প্রসঙ্গত তৈমুরকে আদর করে ‘টিমটিম’ বলে ডাকেন করিনা। আর এদিনের এই আদুরে ভিডিওর পোস্টে তৈমুরকে আদর করে ‘টিমটিম’ বলেই সম্বোধন করেছেন করিনা।

ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘তোমার প্রথম হাঁটতে শেখা এবং প্রথমবার ধুপ্পুস করে পড়ে যাওয়া.. আমি অনেক গর্বের সঙ্গে রেকর্ড করেছিলাম। এটা তোমার প্রথম বা শেষ পড়ে যাওয়া নয় আমার ছেলে। আমি নিশ্চিতভাবে একটা জিনিস জানি, তুমি সবসময় নিজেকে তুলে ধরবে, আরও বড় পদক্ষেপ নেবে এবং মাথা উঁচু করে হাঁটবে, ‘কারণ তুমি আমার বাঘ ।শুভ জন্মদিন আমার হৃদস্পন্দন।আমার টিম টিম । তোমার মতো কেউ নেই আমার ছেলে’।

Related Articles

Back to top button