খবরবিনোদনভাইরালভিডিওসিনেমা

দুই সন্তানের মা হয়েও র‍্যাম্পে করিনা, ‘মোষ’র মত লাগছে! নেটপাড়ায় কটাক্ষের শিকার অভিনেত্রী

টলিউড হোক বা বলিউড আজকাল ট্রোলিংয়ের অন্ত নেই! পান থেকে চুন খসলেই ট্রোলিংয়ের শিকার হতে হচ্ছে সকলকেই, বিশেষত সেলেব্রিটি হলে তো আর কথাই নেই! এই যেমন বলি অভিনেত্রী কারিনা কাপুর খান  (kareena kapoor khan) মাঝে মধ্যেই নানা কারণে ট্রোলড হচ্ছেন। কয়েকমাস আগেই দ্বিতীয় সন্তানের জন্মদিয়েছেন কারিনা। সেই নিয়েও বিস্তর ট্রোলিং হয়ে গিয়েছে। সম্প্রতি আবারো নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হয়েছেন অভিনেত্রী।

বর্তমানে কারিনার বয়স ৪১, এরই মধ্যেই তৈমুর ও জাহাঙ্গীরের মা হয়ে গিয়েছেন অভিনেত্রী। তবে এখনো তার ফিটনেস দেখলে হিংসে হবে অনেকেরই। সম্প্রতি ল‍্যাকমে ফ‍্যাশন উইকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সেখানে র‍্যাম্প ওয়াক করেছেন কারিনা। আর র‍্যাম্প ওয়াক করেই নেটিজেনদের ট্রোলিং তথা কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী।

র‍্যাম্প ওয়াকে কারিনাকে ফ‍্যাশন ডিজাইনার গৌরব গুপ্তার তৈরী সাদা মারমেড গাউনে দেখা গিয়েছে। পোশাকটি বেশ সুন্দর ভাবেই ফিট হয়েছিল কারিনার গায়ে। ফ্যাশন উইকের ছবি ও ভিডিও ইতিমধ্যেই নেটমাধ্যমে ব্যাপক ভাইরালও হয়ে পড়েছে। ভাইরাল হতেই নেটিজেনদের নানা ধরণের মন্তব্য ধেয়ে এসেছে। যেখানে একাংশ ট্রোলিংয়ে মেতে উঠেছেন।

ট্রোলারদের মতে পোশাক থেকে শুরু করে মেকআপ কোনোটাই ভালো লাগছে না। জঘন্য দেখতে লাগছে কারিনাকে। অনেকে তো কারিনাকে বুড়ি বলেও আখ্যা দিয়েছেন। এক নেটিজনের মতে, ‘ এতগুলো বাচ্চা রয়েছে। তার ওপর কাজও নেই, কত চেষ্টা করছে সুন্দরী দেখানোর কিন্তু বাজেই লাগছে’। এমন ধরণের একাধিক মন্তব্যে ভরে গিয়েছে কমেন্ট বক্স।

যদিও ট্রোলারদের পাত্তা দেননি কারিনা। অভিনেত্রী এদিন জানিয়েছেন, ‘জাহাঙ্গীর হবার পর মাত্র ৭ মাস হয়েছে আর আমি র‍্যাম্প ওয়াক করছি। র‍্যাম্প ওয়াক করে আমি খুবই খুশি। প্রসঙ্গত, লকডাউনের কারণে কারিনার একটি ছবির রিলিজ আটকে গিয়েছিল, খুব শীঘ্রই ‘লাল সিং চাড্ডা’ ছবিটি রিলিজ হবে।

Related Articles

Back to top button