গসিপবিনোদন

আমি বাচ্চা তৈরির মেশিন নাকি! তৃতীয় প্রেগন্যান্সির জল্পনা নিয়ে বিস্ফোরক সইফ পত্নী করিনার

বলিউডের একাধিক প্রথম সারির অভিনেত্রী শীঘ্রই মা হতে চলেছেন। সেই তালিকায় নাম রয়েছে আলিয়া ভাট থেকে শুরু করে সোনম কাপুরের। এরপর শোনা গিয়েছিল, সেই তালিকায় নাম তুলেছেন করিনা কাপুর খানও (Kareena Kapoor Khan)। সইফ আলি খানের ঘরণী তৃতীয়বারের জন্য মা হতে চলেছেন বলে শোনা গিয়েছিল।

তৃতীয় প্রেগন্যান্সির (Third pregnancy) সংবাদ আগেই উড়িয়ে দিয়েছিলেন করিনা। তবে আরও একবার সেই বিষয়ে জিজ্ঞেস করায় বেশ চটে গিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি এক আলাপচারিতার সময় রণধীর কন্যাকে এই বিষয়ে জিজ্ঞেস করা হয়। আর ব্যাস, তাতেই বেশ চটে যান নায়িকা।

kareena kapoor angry

গত জুলাই মাসে স্বামী সইফ এবং দুই ছেলে তৈমুর এবং জাহাঙ্গীরকে নিয়ে লন্ডনে ঘুরতে গিয়েছিলেন করিনা। সেখানেই এক বন্ধুর সঙ্গে তোলা ছবিতে নায়িকার স্ফীত পেট অনুরাগীদের নজর কেড়েছিল। তবে নায়িকা পরে জানান, অতিরিক্ত পাস্তা এবং ওয়াইন খাওয়ার ফলেই নাকি তাঁর পেট ফুলে গিয়েছিল। তা একেবারেই ‘বেবি বাম্প’ নয়।

এবার সম্প্রতি এক সাক্ষাৎকারে করিনাকে ফের এই বিষয়ে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, ‘আরে বাবা শান্ত বিষয়টাকে একটু স্বাভাবিকভাবে নিন না প্লিজ। আমি কি বাচ্চা তৈরি করার যন্ত্র নাকি, এই পছন্দটা আমার ওপরেই ছেড়ে দিন না’।

Kareena Kapoor Khan baby bump

করিনার সংযোজন, ‘আমি হলাম এমন একজন ব্যক্তি যে কিছুই লুকিয়ে রাখে না। আমি সব সময় স্বচ্ছ থাকারই চেষ্টা করি। তাই সকলের উচিত আমাদের নিজের মতো করে বাঁচতে দেওয়া’।

২০১২ সালে করিনা অভিনেতা সইফ আলি খানের সঙ্গে সাত পাক ঘুরেছিলেন। ২০১৬ সালে তাঁদের প্রথম সন্তান তৈমুরের জন্ম হয়েছিল। এরপর ২০২১ সালে জন্ম হয় তাঁদের ছোট ছেলে জাহাঙ্গীর তথা জেহ’র। নেটিজেনরা করিনার তৃতীয় সন্তান আগমনের সংবাদ শোনার পর পরামর্শ দিয়েছিলেন, তাঁর নাম ‘ঔরঙ্গজেব’ রাখার।

করিনার কাজের দিক থেকে বলা হলে, শীঘ্রই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে তাঁর ছবি ‘লাল সিং চাড্ডা’। এরপর ওটিটি ডেবিউ হতে চলেছে নায়িকার। সুজয় ঘোষের পরিচালনায় ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স’ নামক উপন্যাস অবলম্বনে তৈরি ছবি দিয়ে ওটিটির দুনিয়ায় পা রাখতে চলেছেন করিনা।

Related Articles

Back to top button