বিনোদন

বছর শেষে ‘মম টু বি’ করিনাকে আদরে ভরিয়ে দিলেন সইফ এবং তৈমুর!

গোটা বছরটা বলিউড (Bollywood) নানা চাপানউতোরের মাঝ দিয়ে গেলেও বছরের শেষদিনটা তারকারা কাটাচ্ছেন নিজের মত করে। কোভিড আবহে শারীরিক দূরত্ব বজায় রাখতে হচ্ছে প্রত্যেককেই, আর তাই পরিবারের সাথে নববর্ষ উদযাপনের দিকে ঝুঁকেছেন তারকারা। ব্যতিক্রমী নন খান পরিবারও। করোনা আতঙ্কের মাঝে বছরশেষের দিনটা স্বামী ও ছেলের সাথেই কাটালেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)।

kareena kapoor Khan Saif ali khan taimur

সম্প্রতি ইনস্টাগ্রামে চারটি ছবি পোস্ট করেছেন করিনা। ছবিতে খান পরিবারের বেডরুমের ছবি স্পষ্ট। ইতিমধ্যেই প্রায় ৭.৩৯ লক্ষ লাইক পড়ে গিয়েছে ছবিগুলিতে। ক্যাপশনে সইফ (Saif Ali Khan) ও ৪ বছরের তৈমুরকে (Taimur) উদ্দেশ্য করে করিনা লিখেছেন যে এই দুই ‘পুরুষ’ ছাড়া তাঁর জীবন অসম্পূর্ণ। ক্যাপশনে এও স্পষ্ট যে ছোট্ট তৈমুরকে পোজ দেওয়াতে বেশ বেগ পেতে হয়েছে তাঁদের।

kareena kapoor Khan Saif ali khan taimur

ছবির কমেন্টবক্সে ভক্তমহলের ভালোবাসা উপচে পড়েছে বলেই জানাচ্ছেন নেটিজেনরা। আগামী বছরের ফেব্রুয়ারিতেই দ্বিতীয় সন্তানের আবির্ভাব হতে চলেছে, এমনটাই জানিয়েছিলেন খান-দম্পতি। যদিও বড়দিনে সমগ্র পরিবারের সঙ্গে পার্টির পর একান্তে যেভাবে নিজের আঙ্গিকে উদযাপন সেরেছেন করিনা, তাতে অনেকেই অভিনেত্রীকে ‘সাবধানী মা’ হিসেবে উল্লেখ করেছেন। প্রায় ২,৭০০ কমেন্টে এটা অন্তত স্পষ্ট যে খান পরিবারের জন্য ভালোবাসা প্রকাশ করেছেন সমগ্র ফ্যানমহলই।

Related Articles

Back to top button