খবরবিনোদন

হিন্দি ইংরেজি ছেড়ে স্প‍্যানিশ শিখছে নবাব পুত্র তৈমুর, সার্টিফিকেট শেয়ার করলেন গর্বিত মা কারিনা

যুক্তরাজ্যে দীর্ঘ ছুটি কাটানোর পর বেশ কয়েকদিন হল মুম্বইয়ে ফিরেছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। সামাজিক মাধ্যমে পোস্ট করে অনুরাগীদের সেই কথা জানিয়েছিলেন অভিনেত্রী নিজে। এবার ফের ভক্তদের সঙ্গে একটি সুখবর ভাগ করে নিলেন তিনি। এবার বড় ছেলে তৈমুরের (Taimur Ali Khan) একটি কাণ্ডের কথা অনুরাগীদের জানিয়েছেন অভিনেত্রী।

রণধীর কন্যা জানিয়েছেন, তাঁর বড় ছেলে স্প্যানিশ (Spanish) শিখছেন। সম্প্রতি খুদে তৈমুর সেই স্প্যানিশ ক্লাসের লেভেল ৮ শেষ করেছে। আর তার সঙ্গেই আদায় করে নিয়েছে একটি সার্টিফিকেট। আর ছেলের এই কাণ্ডেই প্রচণ্ড গর্বিত মা করিনা।

kareena kapoor Khan Saif ali khan taimur

করিনা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও শেয়ার করেছেন। ব্র্যান্ড এনডোর্সমেন্টের সেই ভিডিও শেয়ার করে অভিনেত্রী বলেছেন, ‘আমি আজ একজন গর্বিত মা। আমার ছেলে এতদিন ধরে স্প্যানিশ শিখেছে এবং ওঁর খুব ভালোলাগছে সেটা’। এরপরই খুদে তৈমুরের সেই সার্টিফিকেট অনুরাগীদের দেখান অভিনেত্রী।

Taimur Ali Khan Spanish certificate

করিনা এর আগে একবার ৫ বছরের ছোট্ট তৈমুরের বিষয়ে কথা বলার সময় বলেছিলেন, ‘টিম লোকজন খুব ভালোবাসে। যদি বাড়িতে লোকজন আসে। তাহলে ও তাঁদের সঙ্গে থাকতে চায়’। অভিনেত্রী এই জানিয়েছিলেন, খুদে তৈমুর নাকি একেবারে তাঁর বাবার মতো হয়েছে। এখন থেকেই সে চায় রকস্টার হতে।

Kareena Kapoor Khan with Taimur Ali Khan

করিনা, তাঁর স্বামী সইফ আলি খান এবং দুই ছেলে তৈমুর ও জাহাঙ্গীর এতদিন ধরে যুক্তরাজ্যে ছুটি কাটাচ্ছিলেন। দীর্ঘদিন সেখানে ছুটি কাটিয়ে এবার দেশে ফিরেছেন তারকা দম্পতি। মুম্বইয়ে ফেরা মাত্রই অভিনেত্রী ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘আমি বাড়ি ফিরছি। গ্রীষ্ম এবার অফিশিয়ালি শেষ হল। এবার উঠে দাঁড়িয়ে কাজে যেতে হবে। মুম্বই, আমি তোমার জন্য তৈরি’।

সইফ ঘরণীর কাজের দিক থেকে বলা হলে, আগামী ১১ আগস্ট বড় পর্দায় মুক্তি পাবে আমির খান, করিনা অভিনীত ‘লাল সিং চাড্ডা’। এরপর জয়দীপ অহলাওয়াত, বিজয় ভার্মার সঙ্গে সুজয় ঘোষের ছবিতে দেখা যাবে তাঁকে। এই ছবির মাধ্যমেই ওটিটি ডেবিউ হবে করিনার।

Related Articles

Back to top button