গসিপবিনোদনসিনেমা

চারবার বাবা হয়েও সাধ মেটেনি সাইফের, প্রকাশ্যে বেগম কারিনার বেবিবাম্প! ফাঁস হতেই ভাইরাল ছবি

বলিপাড়ায় এখন যেন সুখবরের একটা মরশুম চলছে। আগেই জানা গিয়েছিল, আলিয়া ভাট এবং সোনম কাপুরের পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। তবে এবার জানা যাচ্ছে, তৃতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। নায়িকার ‘বেবি বাম্প’এর (Baby bump) ছবি ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

এই মুহূর্তে স্বামী সইফ আলি খান (Saif Ali Khan) এবং দুই ছেলে তৈমুর এবং জেহ’কে নিয়ে ইংল্যান্ডে ছুটি কাটাচ্ছেন করিনা। কখনও ‘নবাব অফ পটৌডি’র সঙ্গে মাখো মাখো ছবি শেয়ার করছেন। আবার কখনও মাঠে বসে ভারত-ইংল্যান্ডের খেলা দেখছেন। তবে এসবের মাঝেই ‘সইফিনা’র একটি ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে।

Saif Ali Khan and Kareena Kapoor Khan

সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া সেই ছবিতে দেখা যাচ্ছে, এক ভক্তের সঙ্গে পোজ দিয়েছে বলিউডের এই তারকা দম্পতি। আর সেখানেই একেবারে পরিষ্কার নায়িকার বেবি বাম্প। যা দেখে নেটিজেনরা একেবারে নিশ্চিত হয়ে গিয়েছেন যে, নবাব পরিবারে ফের এক ফুটফুটে শিশু জন্ম নিতে চলেছে।

Kareena Kapoor Khan is pregnant for the third time, see pic

সইফ-করিনার ভাইরাল হওয়া সেই ছবিতে দেখা যাচ্ছে, ভক্তের কাঁধে হাত দিয়ে হাসি মুখে দাঁড়িয়ে রয়েছে সইফ। তাঁর আর এক পাশে পানীয়ের গ্লাস হাতে দাঁড়িয়ে করিনা। বলি অভিনেতার পরনে জিন্স এবং ধূসর রঙের একটি টি-শার্ট। অপরদিকে বেবো কালো রঙের একটি টপে নজর কাড়ছেন। তবে নায়িকা নিজের হাতে থাকা গ্লাসের মাধ্যমে ‘বেবি বাম্প’ ঢাকার চেষ্টা করছিলেন। কিন্তু তাঁর সেই চেষ্টা সফল হয়নি।

Kareena Kapoor Khan baby bump

করিনার তৃতীয়বার গর্ভবতী হওয়ার সংবাদে নেটিজেনদের একাংশ যেমন খুশি হয়েছেন, তেমনই আবার অনেকে তাঁদের একহাতও নিয়েছে। পঞ্চমবার বাবা হতে চলা সইফকে বেশ কটু কথা বলেছেন অনেকে। একজন যেমন লিখেছেন, ‘একজন নবাব যদি এভাবে সন্তানের জন্ম দিতে থাকে, তাহলে ভারত কিছুদিনের মধ্যেই চিন হয়ে যাবে’। আর একজন আবার লিখেছেন, ‘এবার তো থামুন’।

বেবোর সঙ্গে বিয়ের আগে সইফ অমৃতা সিংয়ের সঙ্গে সাত পাক ঘুরেছিলেন। সেই সম্পর্ক থেকে তাঁর দুই সন্তান আছে। সারা আলি খান এবং ইব্রাহিম আলি খান। এরপর করিনাকে বিয়ের পর তৈমুর এবং জাহাঙ্গীরের জন্ম হয়। এবার নেটপাড়ায় জোর গুঞ্জন, পঞ্চম সন্তানের বাবা হতে চলেছেন সইফ।

Related Articles

Back to top button