বিনোদনভাইরালভিডিওসিনেমা

গরম থেকে বাঁচতে জেহকে নিয়ে দার্জিলিংয়ে করিনা! বলি সুন্দরীকে দেখতে উপচে পড়ল ভীড়

মঙ্গলবারের বার বেলায় বাগডোগরা বিমানবন্দরে লোকে লোকারণ্য। গিজগিজ করছে কালো মাথার ভীড়। কারণ তখন উত্তরবঙ্গের শৈল শহরে সুদূর মুম্বাই থেকে উড়ে এসেছেন নবাব পরিবারের পুত্রবধূ তথা বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। সিনেমার শুটিংয়ে সুদূর দার্জিলিংয়ে (Darjeeling) পাড়ি জমালেও মাত্র দেড় বছরের দুধের শিশু অর্থাৎ ছোট ছেলে জেহকে কিন্তু কাছ ছাড়া করেননি সইফ ঘরনি।

তাই দার্জিলিংয়ের এই টানা ১৮ দিনের শুটিং পর্বে বলিউড (Bollywood) অভিনেত্রীর সঙ্গী হয়েছেন তাঁর ছোটো ছেলে জেহ (Jeh) এবং তাঁর দেখভাল করার আয়া। বলি সুন্দরীর আগমনের খবর তখন ছড়িয়ে পড়েছে আশপাশের এলাকায়। তাই এদিন দুপুরে করিনা বাগডোগরা বিমানবন্দরে (Bagdogra Airport) পারাখতেই উপচে পড়েছিল অসংখ্য মানুষের ভীড়। এদিন অভিনেত্রীর পরনে ছিল সাদা টিশার্ট, আর কালো ঢোলা প্যান্ট।

প্রসঙ্গত বাংলার অন্যতম মনোরম প্রাকৃতিক পরিবেশ, আর পাহাড়ে ঘেরা পর্যটন কেন্দ্র হল দার্জিলিং। তাই সমতলে একটু গরম পড়তেই বেশীরভাগ ভ্রমণ পিপাসু মানুষেরই একমাত্র গন্তব্য স্থল হয়ে ওঠে এই শৈল শহর। দার্জিলিং সবাই সেখানকার প্রাকৃতিক সৌন্দর্যই উপভোগ করতে যান। কিন্তু এদিন সুন্দরী পাহাড়ের কোলে বলি সুন্দরী করিনা কাপুর খান কে দেখতে বাগডোগরা বিমানবন্দরেই উপচে পড়ে শয়ে শয়ে মানুষের ভীড়।

প্রসঙ্গত ‘কাহানি’ খ্যাত জনপ্রিয় পরিচালক সুজয় ঘোষের (Sujay Ghosh) আসন্ন ওয়েব সিরিজ (Web Series)’ডিভোশন'(Devotion)। থ্রিলারধর্মী এই গোয়েন্দা গল্পের মুখ্য চরিত্রে অভিনয় করবেন করিনা। আগামীকাল অর্থাৎ বুধবার থেকেই টানা ১৮ দিন ধরে দার্জিলিংয়ে এই ওয়েব সিরিজের শুটিং সারবেন বেবো। জানা গেছে আগামী কাল থেকে টানা ৭ দিন মূলত লাভা এবং কালিম্পংয়েই শুটিং সারবেন করিনা।

বাকি ১১ দিন দার্জিলিংয়ের নানা পাহাড়ি গ্রামে চলবে শুটিং। জানা যাচ্ছে শুটিং শেষ করে ২৮ মে মুম্বই ফিরবেন সইফ-ঘরনি। উল্লেখ্য করিনা মঙ্গলবার পাহাড়ে পৌঁছলেও বাকি কলাকুশলীরা আগেই পৌঁছে গিয়েছেন কালিম্পংয়ে। সিনেমার লাইন প্রোডিউসার চৈতালি মুখোপাধ্যায় জানিয়েছেন, “প্রশাসনিক অনুমতি নিয়ে তবেই শুরু হচ্ছে ছবির শুটিং। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের জন্য তৈরি হচ্ছে ছবিটি।”

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles

Back to top button