বিনোদন

বুড়ি হয়ে গিয়েছেন! স্পোর্টস ব্রা পরে যোগার ছবি পোস্ট করে চরম ট্রোলের শিকার করিনা কাপুর

গত কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়া উত্তপ্ত হয়েছিল করিনা কাপুর খানের (Kareena kapoor khan) এর বয়কটের দাবীতে। ‘সীতা-দি ইনকারনেশন’ ছবিতে সীতার চরিত্রে অভিনয় করার জন্য ৫ থেকে বাড়িয়ে এক্কেবারে ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন বেবো, আর তার পরেই ক্ষুব্ধ হয়ে ওঠে নেটিজেনপদের একাংশ। এটিই করিনার সর্বাধিক পারিশ্রমিক হতে চলেছে বলে মনে করা হচ্ছে। কেননা, এর আগে বেবো ছবি পিছু ৬-৮ কোটি টাকা নিতেন। এই ঘটনার পর থেকেই ক্রমেই নেটিজেনদের চক্ষুশূল হয়ে উঠেছেন অভিনেত্রী।

সেই রোষ যেন কিছুতেই পিছু ছাড়ছেনা করিনার। বিগত কয়েকদিন ধরেই লাগাতার আক্রমণের শিকার হচ্ছেন অভিনেত্রী। ২১শে জুন আন্তর্জাতিক যোগ দিবস। সারা বিশ্বেই মহা সমারহে পালিত হয় এই বিশেষ দিন। উদ্দেশ্য একটাই, যোগেই হোক রোগ-বিয়োগ। যোগের মাধ্যমেই সেরে উঠুক এ বিশ্ব। প্রাচীন ভারতে তখন ওষুধ মানক বস্তুটি ছিল বহু দূর কা বাত! শারীরিক এবং মানসিক ভাবে সেরে ওঠার অন্যতম বিশ্বাসযোগ্য মাধ্যম ছিল যোগ ব্যায়াম। সেই ভারতের দেখাদেখিই যোগা ছড়িয়ে পড়ে সারা বিশ্বেই। ধীরে ধীরে সেরে উঠতে থাকে বিশ্ব।

Kareena Kapoor

সেই যোগ দিবসেই অভিনেতা অভিনেত্রীদের পোস্টে ভরে উঠেছিল সোশ্যাল মিডিয়া। অভিনেত্রী করিনা কাপুরও সেদিন যোগার অভ্যাস করার শেয়ার করেছিলেন অভিনেত্রী। দ্বিতীয় সন্তান হওয়ার পরে নিজের ফিটনেস ধরে রাখতে নিয়মিত যোগা করেন তিনি।

Kareena Kapoor Khan Babybump

সবাইকে তাক লাগিয়ে টু পিস বিকিনি পরেই সমুদ্রের ধারে করিনা পৌঁছে গেলেন যোগা করতে। এক পায়ে দাঁড়িয়ে, দু’হাত তুলে করিনা সবাইকে জানিয়ে দিলেন ফ্রি ইওর মাইন্ড! করিনার ইনস্টাগ্রামের স্টোরিতে ফুটে উঠল তাঁর এই হট যোগাসনের ছবি। ছিপছিপে কোমরের ভাঁজে করিনা যেন ফুঁ দিয়ে উড়িয়ে দিলেন তাঁর বয়সকে। কে বলবে, করিনা এখন দু-সন্তানের মা!

তবে এই ছবি শেয়ার হতেই তার দিকে ধেয়ে আসে নানান কুমন্তব্য। অনেকে তাকে ‘আন্টি’ বলেন।কেউ কেউ বলেছেন ‘বুড়ি হয়ে যাচ্ছেন’। প্রসঙ্গত সম্প্রতি ৪০ এ পা দিয়েছেন অভিনেত্রী করিনা কাপুর, আর তাতেই তার পুরোনো জৌলুসে ভাটা পড়তে শুরু করেছে যেন।

Related Articles

Back to top button