বিনোদন

করিনার বইয়ের মডেল অভিনেত্রীর দ্বিতীয় সন্তান! প্রথমবার জেহ-এর ছবি প্রকাশ্যে

গত ২১শে ফেব্রুয়ারীর সকালে নবাব পরিবারে ফের জন্ম নিয়েছে নবাব পুত্তুর। দ্বিতীয় বারেও পুত্র সন্তানের মা হয়েছেন করিনা কাপুর। মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন অভিনেত্রী৷ তারপর থেকেই তাকে একঝলক দেখার জন্য মরিয়া হয়ে উঠেছিল গোটা নেটপাড়া। আন্তর্জাতিক নারী দিবসে দ্বিতীয় বার নিজের মাতৃত্বের স্বাদ পাওয়ার আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী নিজেই।

কিন্তু এতদিন পর্যন্ত খুদের নাম এবং মুখ কোনোটাই প্রকাশ্যে আনছিলেন না সইফিনা দম্পতি। অবশেষে,
দিন কয়েক আগেই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে দ্বিতীয় সন্তানের নাম প্রকাশ্যে এনেছেন তারা। যদিও পিঙ্কভিলা একটি রিপোর্টে দাবি করেছেন, দম্পতি তাঁদের সন্তানের নাম রেখেছেন ‘জেহ আলি খান’। যদিও আনুষ্ঠানিক ভাবে সেই নাম রাখা হয়েছে কিনা তা এখনও জানা যায়নি। ‘জেহ’ আসলে একটি ল্যাটিন শব্দ, যার অর্থ ‘নীল পালকের পাখি’ (blue crested bird)। পার্সি ভাষায় এটা জনপ্রিয় নাম। এর অর্থ ‘নিয়ে আসা’।

Complaint against Kareena Kapoor Pregnency Bible

আবার দ্বিতীয় সন্তানের জন্মের চার মাসের মাথাতেই ফের সুখবর শুনিয়েছিলেন করিনা। নেটিজেনরা তো নিজের কানকে বিশ্বাসই করতে পারছিলেন না। পরে যদিও সমস্তটা খোলসা হল, করিনার লেখা একটি বই প্রকাশ পাবে খুব শীঘ্রই। নাম ‘Pregnancy Bible’। আর সেটাকেই নিজের তৃতীয় সন্তান বলেছেন অভিনেত্রী। যেখানে তার দুবার অন্তঃসত্তা কালের অভিজ্ঞতা বর্ণিত থাকবে।

হবু মায়েদের জন্য লেখা এই বই নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে তুমুল চর্চা। এই বই নিয়ে কৌতূহল আরও কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে বইয়ের ভিতরের একটি ছবি। ছবিতে করিনা যে শিশুর কপালে চুম্বন করছেন, সে-ই করিনা এবং সইফের দ্বিতীয় সন্তান। আর অনেকেই মনে করছেন এটিই জেহ। খুদেকে আদরে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরাও। কিন্তু এই শিশুই করিনার কনিষ্ঠ পুত্র কিনা, সে বিষয়ে এখনও নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি।

প্রসঙ্গত, তৈমুরের মতো দ্বিতীয় সন্তানকে নিয়েও বাড়াবাড়ি হোক তা চাননি করিনা। প্রায় ৪ মাস হয়ে গেলেও এখনো পর্যন্ত নিজেদের সন্তানের ছবি প্রকাশ্যে আনেননি করিনা। কিন্তু তবুও খুদেকে একটি বার দেখবার জন্য মুখিয়ে রয়েছে অনুরাগীরা। তাকে নিয়ে জল্পনা বহাল রয়েছে।

Related Articles

Back to top button