গসিপবিনোদন

আবারও মা হতে চলেছেন করিনা কাপুর খান! তৃতীয় প্রেগন্যান্সি নিয়ে প্রথমবার মুখ খুললেন সইফ পত্নী

বলিউডে এখন যেন সুখবরের একটা মরশুম চলছে। কেউ নতুন প্রেমে পড়ছেন, আবার কেউ আবার পরিবারে নতুন সদস্যকে স্বাগত জানাচ্ছেন। সাম্প্রতিক অতীতে বলিপাড়ার একাধিক নায়িকা প্রেগন্যান্সির (Pregnancy) সংবাদে শিলমোহর দিয়েছেন। আবার অনেকে এমনও আছেন, যারা এই বিষয়ে একেবারে ‘স্পিকটি নট’ মুডে রয়েছেন। এমনই একজন ছিলেন অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। তবে এবার নিজের তৃতীয়বার মা হওয়ার সংবাদে মুখ খুলেছেন অভিনেত্রী।

সম্প্রতি শোনা গিয়েছিল, বলিপাড়ার ‘বেবো’ তৃতীয়বার মা হতে চলেছেন। সইফ আলি খান (Saif Ali Khan) এবং করিনার পরিবারে ফের আসতে চলেছে খুদে সদস্য। যা শোনার পর থেকেই তাঁদের অনুরাগীরা যেমন খুশি হয়েছিলেন। তেমনই আবার নেটিজেনদের একাংশ সইফের পঞ্চববার বাবা হওয়ার সংবাদ শোনার পর থেকে অভিনেতাকে কটাক্ষ করতে পিছপা হয়নি।

Saif Ali Khan and Kareena Kapoor Khan

আসলে সম্প্রতি নেটদুনিয়ায় ‘সইফিনা’র একটি ছবি ভাইরাল হয়েছিল। ইংল্যান্ডে তোলা সেই ছবিতে তারকা দম্পতিকে তাঁদের এক বন্ধুর সঙ্গে দেখা গিয়েছিল। আর সেই ছবিতেই স্পষ্ট ছিল করিনার ‘বেবি বাম্প’। কালো রঙের টপে নায়িকার গর্ভাবস্থার স্পষ্ট ইঙ্গিত মিলছিল! এরপর  থেকেই শুরু হয় করিনার মা হওয়ার জল্পনা। তবে এবার অবশেষে এই নিয়ে সম্পূর্ণ সত্যিটা সামনে আনলেন সইফ ঘরণী।

Kareena Kapoor Khan baby bump

করিনা ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, পাস্তা এবং ওয়াইনের জন্য তাঁর পেট ফুলে গিয়েছিল। অভিনেত্রী লিখেছেন, ‘এটা পাস্তা এবং ওয়াইনের কামাল। শান্ত হও। আমি প্রেগন্যান্ট নই। উফফফফফ। সইফ বলছে, আমাদের দেশের জনসংখ্যা বৃদ্ধিতে ওঁর এমনিতেই অনেক বেশি অবদান রয়েছে। এবার মজার করো। করিনা কাপুর খান’। বেবো যেভাবে মজার ধরণে নিজের প্রেগন্যান্সির সংবাদ নিয়ে মুখ খুলেছেন, তা বেশ ভালোলেগেছে নেটিজেনদের। অনেকে তাঁর তারিফও করেছেন।

Kareena Kapoor Khan on her third pregnancy

করিনা ২০১২ সালে সইফের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন। এরপর ২০১৬ সালে তাঁদের প্রথম সন্তান তৈমুরের জন্ম হয়। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে জন্ম নেয় দ্বিতীয় পুত্র জাহাঙ্গীর। যাকে ভালোবেসে জেহ বলে ডাকেন তাঁরা।

এই তারকা দম্পতির কাজের দিক থেকে বলা হলে, করিনাকে এরপর আমির খানের বিপরীতে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দেখা যাবে। এরপর সুজয় ঘোষের পরিচালনায় ওটিটি ডেবিউ করতে চলেছেন নায়িকা। অপরদিকে সইফের হাতে এখন ‘আদিপুরুষ’ এবং ‘বিক্রম বেধা’ রয়েছে।

Related Articles

Back to top button