গসিপবিনোদন

ঘুরতে গিয়েও শান্তি নেই! গল্পে মেতেছে বেগম করিনা, রান্নার দায়িত্বে নবাব সইফ, রইল ভাইরাল ছবি

বলিউডের পাওয়ার কাপলদের মধ্যে অবশ্যই একটি সইফ আলি খান (Saif Ali Khan) এবং করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) জুটি। এই তারকা দম্পতি এখন অবশ্য মার্কিন যুক্তরাষ্ট্রে ঘুরতে গিয়েছেন। কিন্তু সেখানে গিয়েও সইফের শান্তি নেই! বিদেশে ঘুরতে গিয়েও স্ত্রী করিনাকে রান্না করে খাওয়াতে হচ্ছে ‘নবাব অফ পটৌডি’কে! শুধু তাই নয়, করিনার বেশ কয়েকজন বন্ধুবান্ধবদের জন্যেও রান্না করতে হচ্ছে অভিনেতাকে। সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে সেই ছবি। নবাবের ‘দুর্দশা’ দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

সম্প্রতি বেগম করিনার কাছের বন্ধু অ্যালেক্সান্দ্রা গ্যালিগান ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন। সেখানে দেখা গিয়েছে, ছোট ছেলে জেহকে নিয়ে বন্ধুদের সঙ্গে খোশগল্পে মেতেছেন বলি সুন্দরী। এরপরের একটি ছবিতে দেখা গিয়েছে রান্না ঘরে ঘাম ঝরিয়ে রান্না করছেন সইফ।

Kareena Kapoor with her friends

‘নবাব’ অবশ্য স্ত্রী এবং নিজের বন্ধুদের জন্য নিজের মন ইচ্ছাতেই রাঁধছিলেন। সেকথা তাঁর মুখের হাসি দেখেই বেশ আন্দাজ করা যাচ্ছে। অ্যালেক্সান্দ্রার শেয়ার করা একটি ছবিতে দেখা হচ্ছে, কড়াইয়ে পেঁয়াজ ভাজছেন সইফ। পাশে একটি প্লেটে করে রাখা আছে কুচি করে কাটা টম্যাটো। আবার অপর একটি ছবিতে দেখা যাচ্ছে ছেলে জেহকে কোলে বসিয়ে বন্ধুদের সঙ্গে সেলফি সেশনে মেতেছেন করিনা। শেষ ছবিতে দেখা যাচ্ছে। রান্নার পর অতিথিদের সঙ্গে খেতে বসেছেন সইফিনা।

Saif Ali Khan cooking

সইফ এবং করিনা এই মুহূর্তে চুটিয়ে তাঁদের বিদেশ সফরে এনজয় করছেন। সম্প্রতি যেমন কাপুর পরিবারের সদস্যদের সঙ্গে কাকিমা নীতু কাপুরের জন্মদিন উদযাপনে মেতেছিলেন তারকা দম্পতি। এছাড়াও মাঝেমধ্যেই মার্কিন যুক্তরাষ্ট্রের নানান স্মরণীয় এবং জনপ্রিয় স্থানে ঘুরতে দেখা যাচ্ছে এই তারকা দম্পতিকে।

Saif and Kareena with friends

সইফিনার কাজের দিক থেকে বলা হলে, আগামী ১১ আগস্ট করিনা এবং আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এছাড়াও সম্প্রতি নিজের ওটিটি ডেবিউ প্রোজেক্টের কাজ শেষ করেছেন ‘বেবো’। অপরদিকে সইফকে এরপর ‘বিক্রম বেধা’ ছবিতে দেখা যাবে।

Related Articles

Back to top button