গসিপবিনোদন

চার সন্তানের বাবা হয়েও লজ্জা নেই! স্কুলের বাইরেই করিনা সাইফের চুমু দেখে ছিঃ ছিঃ করছে নেটপাড়া

বলিউডের (Bollywood) অন্যতম জনপ্রিয় জুটি হল সইফ আলি খান (Saif Ali Khan) এবং করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) জুটি। এই দুই তারকাকে নিয়ে সংবাদমাধ্যমে চর্চা লেগেই থাকে। তারকা হলেও তাঁরা বাকি আর পাঁচজন মা-বাবার মতো ছেলের তৈমুরের (Taimur Ali Khan) সঙ্গে সব জায়গায় যান। তৈমুরের স্কুলের ‘স্পোর্টস ডে’তে অংশগ্রহণ করা থেকে তাইকোণ্ডো প্রতিযোগিতা- সব জায়গাতেই ‘সইফিনা’র উজ্জ্বল উপস্থিতি চোখে পড়ে।

সইফ-করিনা অবশ্য শুধুমাত্র বলিউড তারকাই নন, তাঁরা নবাব-বেগমও। কিন্তু তা সত্ত্বেও হাজার ব্যস্ততার মাঝে ঠিক সন্তানদের জন্য সময় বের করে নেন তাঁরা। সম্প্রতি যেমন তৈমুরের স্কুলের ‘স্পোর্টস ডে’তে ঠিক হাজির হয়ে গিয়েছিলেন ‘সইফিনা’।

Saif Ali Khan Kareena Kapoor Khan Taimur Ali Khan

করিনা নিজে সোশ্যাল মিডিয়ায় তৈমুরের স্কুলের ‘স্পোর্টস ডে’র বেশ কিছু ঝলক শেয়ার করেছেন। অভিনেত্রীকে না দেখা গেলেও স্বামী সইফ এবং বড় ছেলের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়েছেন তিনি। বেবোর শেয়ার করা একটি ছবিতে দেখা যাচ্ছে, বাকি বাবাদের সঙ্গে রেসের লাইনে দাঁড়িয়ে রয়েছেন সইফ।

কালো টি-শার্ট, ডেনিম প্যান্ট এবং সাদা স্নিকার্সে দারুণ হ্যান্ডসাম দেখতে লাগছিল ‘বিক্রম বেধা’ অভিনেতাকে। বাকি বাবাদের সঙ্গে কোমরে হাত দিতে দাঁড়িয়ে ছিলেন তিনি। ছবিটি শেয়ার করে করিনা ক্যাপশনে লিখেছেন, ‘বাবাদের রেসের সোয়্যাগ তো দেখুন’।

Saif Kareena at Taimur Ali Khan's Sports Day

‘লাল সিং চাড্ডা’ অভিনেত্রীর শেয়ার করা দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে, বন্ধুদের সঙ্গে রেসে দৌড়নোর জন্য তৈরি হচ্ছে পুঁচকে তৈমুর। আকাশি রঙের টি-শার্ট, কালো প্যান্ট এবং কালো জুতোর বেশ মিষ্টি দেখাচ্ছিল খুদেকে। অবশ্য দেখানে শুধুমাত্র তৈমুর একাই ছিল না, করিনার ছেলের সঙ্গেই সেই রেসে অংশগ্রহণ করেছিল করণ জোহরের ছেলে যশও। অভিনেত্রীর শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে তাঁকে। এই ছবিটির ক্যাপশনে করিনা লিখেছেন, ‘একেবারে সঠিক পোজ দিয়েছে। যাও আমার ভালোবাসারা দৌড়াও’।

Saif Ali Khan Kareena Kapoor Khan kiss

তৈমুরের স্কুলের ‘স্পোর্টস ডে’ থেকে ফিরেই অবশ্য করিনা কাজে বেরিয়ে পড়েন। মুম্বইয়ের ছবিশিকারীদের তোলা ছবিতে দেখা গিয়েছে, ছেলেকে কাঁধে নিয়ে ঘরে ঢুকে যান সইফ এবং করিনা সেখান থেকে স্বামীর ঠোঁটে একটি চুম্বন দিয়ে বেরিয়ে পড়েন।

Related Articles

Back to top button