খবরগসিপবিনোদনসিনেমা

বেগম হয়ে সীতা চরিত্রে অভিনয়, চাহিদা ১২ কোটি! অবশেষে ‘রামায়ণ’ নিয়ে নীরবতা ভেঙে বিস্ফোরক কারিনা

বলিউডের (Bollywood) অন্যতম নামী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। দীর্ঘ সময় ধরে বলিউডে রাজত্ব করছেন তিনি। রণধীর কন্যার অভিনীত ‘পুহ’ থেকে শুরু করে ‘গীত’- সকল চরিত্র দর্শকদের মনে এখনও গাঁথা রয়েছে। তবে এবার সেই অভিনেত্রীই ‘রামায়ণ’ (Ramayan) সিনেমা নিয়ে এক বিতর্কে জড়িয়েছেন।

বেশ কয়েকদিন ধরেই বলিপাড়ার অন্দরে কান পাতলে শোনা যাচ্ছিল, ‘রামায়ণ’ সিনেমায় মা সীতার (Sita) চরিত্রে অভিনয় করবেন করিনা। তারপর আবার শোনা গিয়েছিল, হঠাৎ করে নাকি পারিশ্রমিক বাড়ানোর দাবিও করেছেন অভিনেত্রী। আর তাঁর জন্যেই নাকি অনিশ্চয়তার মুখে এসে দাঁড়িয়েছে সেই সিনেমা।

Kareena Kapoor Khan thinking

শুধু এটুকুই নয়, যেদিন থেকে শোনা গিয়েছে করিনা সীতার চরিত্রে অভিনয় করতে পারেন, সেদিন থেকে নেটিজেনদের একাংশ তাঁকে নিশানাও করেছেন। সীতার চরিত্রে করিনা নন, বরং হিন্দু অভিনেত্রী চাই বলে দাবি তুলেছিলেন অনেকে। এবার এই বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী নিজেই।

‘রামায়ণ’ প্রসঙ্গে কথা বলার সময় করিনা বলেন, ‘রামায়ণে সীতা হওয়ার কোনও প্রস্তাব আমি পাইনি। তাই এই চরিত্রে অভিনয় করা এবং আমার বেশি পারিশ্রমিক নেওয়ার যে সংবাদ শোনা যাচ্ছে তা সবটাই মিথ্যা। আমি এতদিন চুপ ছিলাম কারণ যে বিষয়টি ঘটেইনি সেই বিষয়ে কী মন্তব্য করব?’

Kareena Kapoor কারিনা কাপুর

বেবোর সংযোজন, ‘কিন্তু এই ঘটনার ফলে যখন আমার বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ উঠছে, তখন দর্শকদের সত্যিটা তো জানাতেই হবে। সবটাই কিন্তু বানানো খবর। খবরের দরকার তাই নিজেদের মতো করে যে কারও নামে গুজবের জন্ম দেওয়া হয়। আমি সত্যিই জানি না, কে বা কারা কেন এই মিথ্যে সংবাদ তৈরি করে’।

শুধুমাত্র করিনার ‘রামায়ণ’এ সীতার চরিত্রে অভিনয় করাই নয়, কয়েকদিন আগে নায়িকার তৃতীয়বার গর্ভবতী হওয়ার সংবাদও শোনা গিয়েছিল। এরপর সেই সংবাদকেও গুজব বলে উড়িয়ে দেন অভিনেত্রী। এবার এই বিষয়েও দর্শকদের সামনে সত্যিটা নিয়ে আসলেন সইফ আলি খানের ঘরণী নিজেই।

করিনার কাজের দিক থেকে বলা হলে, এই মুহূর্তে তিনি ‘লাল সিং চাড্ডা’ নিয়ে বেশ ব্যস্ত আছেন। অদ্বৈত চৌহান পরিচালিত এই ছবি আগামী ১১ আগস্ট বড় পর্দায় মুক্তি পাবে।

Related Articles

Back to top button