বিনোদন

এক গাদা ভালো মন্দ খেয়ে রবিবারের দুপুরে হাঁ করে নাক ডাকছেন করিনা করিশ্মা! ভাইরাল ভিডিও

রবিবার মানেই ছুটির দিন। হাজার ব্যস্ততা থাকলেও সপ্তাহের শেষে এই একটা দিন অবসর কাটাতে চান সকলেই। অভিনেতা অভিনেত্রীরাও এর বিকল্প নয়। এদিন বোন করিশ্মা কাপুরের (Karishma kapoor) সঙ্গে রবিবার কাটানোর বিভিন্ন ঝলক শেয়ার করলেন করিনা কাপুর (Kareena Kapoor) । তাদের বিলাসবহুল অন্দরমহলের ছবি।

সারাটাদিন খেয়ে আর ঘুমিয়েই কাটিয়ে দিয়েছেন দুই বোন। ধোসা, চিকেনকারি, চকলেট কেক সব খাবার মনের সুখে খেতে দেখা যায় করিনা এবং করিশ্মাকে। করিনার পরনে আরামদায়ক একটি নীল কাফতান এবং করিশ্মার পরনে ছিল কালো টিশার্ট এবং অলিভ নীল রঙের একটি প্যান্ট। তবে এত কিছু খাওয়ার ১০ মিনিট পরেই সোফার উপর দুই বোনকে টানটান হয়ে ঘুমোতে দেখা যায়।

এদিন করিশ্মা কাপুর করিনা কাপুরকে উদ্দেশ্য করে বন্ধুত্ব দিবস (friendship day) এবং বোন দিবস (Sisters day) একটি সুন্দর পোস্ট করেছেন। ক্যাপশনে অভিনেত্রী লিখছেন, “সব সময় একসাথে – বোন .. কঠিন সময়কে সহজ এবং সহজ সময়কে আরও মজাদার করে তোলে।”

প্রসঙ্গত, চলতি ২১শে ফেব্রুয়ারীর সকালে নবাব পরিবারে ফের জন্ম নিয়েছে নবাব পুত্তুর। দ্বিতীয় বারেও পুত্র সন্তানের মা হয়েছেন করিনা কাপুর। মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন অভিনেত্রী৷ তারপর থেকেই তাকে একঝলক দেখার জন্য মরিয়া হয়ে উঠেছিল গোটা নেটপাড়া। আন্তর্জাতিক নারী দিবসে দ্বিতীয় বার নিজের মাতৃত্বের স্বাদ পাওয়ার আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী নিজেই। কিন্তু কোনো ভাবেই সন্তানের মুখ প্রকাশ্যে আনেননি তারা।

এদিকে, করিনার লেখা একটি বই প্রকাশ পাবে খুব শীঘ্রই। নাম ‘Pregnancy Bible’। যেখানে তার দুবার অন্তঃসত্তা কালের অভিজ্ঞতা বর্ণিত থাকবে। হবু মায়েদের জন্য লেখা এই বই নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে তুমুল চর্চা। এই বই নিয়ে কৌতূহল আরও কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে বইয়ের ভিতরের একটি ছবি। ছবিতে করিনা যে শিশুর কপালে চুম্বন করছেন, সে-ই করিনা এবং সইফের দ্বিতীয় সন্তান। আর অনেকেই মনে করছেন এটিই জেহ। খুদেকে আদরে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরাও। কিন্তু এই শিশুই করিনার কনিষ্ঠ পুত্র কিনা, সে বিষয়ে এখনও নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি।

Related Articles

Back to top button