বিনোদন

রণবীর আলিয়ার সম্পর্কে খুশি বেবো, এরপর যা বললেন অভিনেত্রী কারিনা কাপুর

বলিউডের বেবো তথা কারিনা কাপুর (Kareena Kapoor) সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। আর তিনি বরাবরই স্পষ্টভাষী। সোজা কোটা সোজা করে বলতে ভালোবাসেন করিনা। সম্প্রতি কিছুদিন আগেই একটি ইভেন্ট-এ কারিনা কাপুরকে দেখা যায়। এরপর অভিনেত্রীর সেই ইভেন্ট এ নিজের ভাই রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt) এর সম্পর্ক সম্বন্ধে নিজের প্রতিক্রিয়াটা ঠিক কিরূপ তা জানতে চাইলেন। স্পষ্টভাষী কারিনা সরাসরি মিডিয়ায় জবাব দিলেন যে, তিনি বিশ্বের সব থেকে খুশি মহিলা। আলিয়া কে তিনি পছন্দ করেন। তাই রণবীর ও আলিয়ার এই সম্পর্কে তিনি বেশ খুশিই হবেন।

রণবীর ও আলিয়াকে ঘিরে বি-টাউন এ জোর জল্পনা চলছে বিগত কয়েক মাস ধরেই। তাদের মধ্যেকার সম্পর্কের গভীরতার চর্চায় মিডিয়া সবসময় তৎপর। আলিয়া ভ্যাট ও রণবীর কাপুর এর মধ্যেকার সম্পর্ক বি-টাউন এর অন্যতম আলোচনার বিষয়। বেশ অনেকদিন ধরেই এই জুটিকে ডেটিং করতে দেখা গাছে। আর তারপর তাদের বিয়ে করা নিয়েও নানান জল্পনার সৃষ্টি হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। 

করিনা কাপুর  আলিয়া ভাট কে তার জন্মদিনের সুন্দর শুভেচ্ছা বার্তা প্রেরণ করেন ইনস্টাগ্রাম এ। বলিউড এর বেবো কে আবার আমরা টেলিভিশনের পর্দায় নতুন চরিত্রে দেখতে চলেছি। নতুন চলচিত্র “তখত” এ  তাকে নতুন রূপে আলিয়া ভাট, ভিকি কৌশল, জানভী কাপুর, ভূমি পেডনেকর এবং অনিল কাপুরের মতো অভিনেতা অভিনেত্রীর সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে।

অন্যদিকে, কারিনা কাপুর কে আমির খানের বিপরীতে অপর একটি মুভিতেও দেখা যাবে। ১৯৯৪ সালে টম হ্যাঙ্কস অভিনীত বহু  প্রশংসিত চলচ্চিত্র “ফরেস্ট গাম্পের” রিমেক “লল সিং চাদ্ধায়” দেখা যাবে। নিজের জন্মদিনে অনুরাগীদের এই খবর জানিয়ে কারিনা নিজের ইনস্টাগ্রাম এ আমির খান এর একটি ছবি দিয়ে তাকে “লাল” বলে সম্বোধন করেছেন। কারিনা ও আমির খানের জনপ্রিয় জুটি কে এর আগে হিট মুভি “ইডিয়ট” এ দেখা গিয়েছিলো। পুরোনো জুটিকে আবার পর্দায় নতুন রূপে দেখতে উৎসুক হয়ে আছেন অনুরাগীরা।

আলিয়া ও রনবীর কে আয়ান মুখার্জির ফ্যান্টাসি অ্যাকশন মুভি “ব্রহ্মাস্ত্রে” দেখা যাবে। মুভিটিতে রণবীর আলিয়ার পাশাপাশি  অমিতাভ বচ্চন, নাগরজুনা ও মৌনি রায়ের মতো জনপ্রিয় মুখ আমরা দেখতে পাওয়া যাবে। 

Related Articles

Back to top button