খবরবিনোদনসিনেমা

দেশে করোনার বাড়বাড়ন্ত, এই পরিস্থিতির জন্য সাধারণ মানুষকেই দায়ী করে কটাক্ষের মুখে কারিনা কাপুর

দেশে করোনার (Corona virus) দ্বিতীয় ঢেউ (Second wave) মারাত্মক রকমভাবে আছড়ে পড়েছে। আগের বারের থেকেও ভয়াবহ এবারের পরিস্থিতি। সারাদেশে ইতিমধ্যেই শুরু হয়েছে অক্সিজেনের আকাল, বেডের জন্য চলছে হাহাকার। রোজ লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। ফিল্মস্টার থেকে নানান সেলেব্রিটি অনেকেই নিজেদের মত করে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন এই কঠিন পরিস্থিতিতে।

এবার করোনা পরিস্থিতি নিয়ে মুখ খুললেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর (Karina Kapoor)। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন কারিনা কাপুর। পোস্ট করে সাধারণ মানুষদের দিকে তীর ছুড়েছেন কারিনা। তার মতে। কারিনার পোস্টে যেটা লেখা আছে তা হল, ‘এটা আমার কাছে সত্যি অভাবনীয় যে এখনও অনেক এমন লোক আছে যারা দেশের বর্তমান পরিস্থিতির গুরুত্ব বুঝতে পারছেন না। পরেরবার বাড়ি থেকে বেড়ানোর সময়, মাস্ক থুতনির নিচে পড়ার সময় বা নিয়মভঙ্গের আগে একবার দেশের ডাক্তার ও মেডিকেল স্টাফদের কথাও ভেবে দেখুন’।

kareena Kapoor কারিনা কাপুর

এখানেই নয় কারিনা আরো বলেন, ‘ ডাক্তাররা ও মেডিকেল পরিষেবার কর্মীরা ভেঙে পড়েছেন দৈনিক ও মানসিক দুই দিক থেকেই। আপনারা প্রত্যেকে যারা এই মেসেজটি পড়ছেন আপনারা প্রত্যেকেই দায়ী এই মহামারীর চেন ভেঙে দেবার জন্য। ভারতবর্ষকে আজ আপনাদের অন্য সময়ের থেকেও বেশি দরকার’। অর্থাৎ নিজের মেসেজে সোজাসুজি না হলেও পরোক্ষভাবে সাধারণ মানুষকে এই পরিস্থিতির জন্য দায়ী করেছেন কারিনা কাপুর।

কারিনার এই পোস্টটি শেয়ার হবার পর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। মাত্র ৪ ঘন্টার মধ্যেই ২ লক্ষেরও বেশি মানুষ পোস্টটি দেখেছেন। আর এই বার্তায় ক্ষোভে ফেটে পড়েছেন কিছু নেটিজেনরা। তাদের মতে এই কথাটা বলিউডে সেলেব্রিটিদের আগে বোঝা উচিত যারা দেশে মানুষ মরার সময় মালদ্বীপে ছুটি কাটাতে ফুর্তি করতে যাচ্ছেন।

Kareena Kapoor Comments

এক নেটিজেনদের মতে, ‘এখনও শুধু সাধারণ মানুষকেই দোষ দিচ্ছেন? মেরুদন্ডহীন’। তো কেউ বলেছেন, ‘মালদ্বীপ থেকে ভাইরাস এনে এখন বড় বড় কথা’। আবার অনেকেই বলেছেন, ‘এমন সময় এই সমস্ত জ্ঞান না দিয়ে অক্সিজেন ডোনেট করুন কাজে দেবে’।

Related Articles

Back to top button