বিনোদনলাইফ স্টাইল

৪০ পেরিয়েও মোহময়ী সুন্দরী! ঘন চুল থেকে ত্বক, রইল কারিনা কাপুরের সৌন্দর্যের রহস্য

বলিউড সিনেমার ফ্যান অথচ কারিনা কাপুর (Kareena Kapoor) কে জানেন না এমন মানুষ খুঁজে পাওয়া অসম্ভব। বি টাউনের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন কারিনা। কমেডি, রোমান্স থেকে অ্যাকশন সমস্ত ধরণের ছবিতেই দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী। তবে বর্তমানে বয়স ৪০ পেরোলেও কারিনাকে দেখে সেটা বোঝা মুশকিল।

বয়সকে যেন থামিয়ে রেখেছেন অভিনেত্রী। তার ত্বকের জেল্লা আজও শুরুর দিনের মতনই আছে। মেয়েরা সকলেই এমন সুন্দর ও গ্লোয়িং স্কিন পেতে চায়। যাতে তারাও আরও আকর্ষণীয় হয়ে উঠতে পারে। তাই আজ বংট্রেন্ডের পাতায় কারিনা কাপুরের সৌন্দর্যের রহস্য নিয়ে হাজির হয়েছি। শুটিংয়ের ব্যস্ততার মাঝেও কিভাবে এমন সুন্দর ঘন চুল ও ত্বকের পরিচর্যা করেন অভিনেত্রী, দেখে নিন।

কারিনা কাপুর Kareena Kapoor

কারিনা কাপুরকে একটি সাক্ষাৎকারে আর চুল নিয়ে প্রশ্ন করা হয়েছিল। তখন তিনি জানিয়েছিলেন যে তিনি প্রতি ২ থেকে ৩ দিন অন্তর শ্যাম্পু ও কন্ডিশনার ব্যবহার করেন। সাথে নিয়মিতভাবে বটানিক হেয়ার মাস্ক ব্যবহার করেন। এর ফলেই তার চুল এতটা সিল্কি স্মুথ থাকে। তবে অভিনেত্রী এও জানান প্রত্যেকের চুল আলাদা আলাদা ধরণের তাই যার যে শ্যাম্পু সুট করে সেটাই ব্যবহার করা উচিত। চুলের পুষ্টির জন্য বাদাম তেল ব্যবহার করেন অভিনেত্রী।

এরপর ত্বকের যত্নের প্রসঙ্গে এলে কারিনা কাপুর একাধিক সিক্রেট প্রকাশ্যে এনেছিলেন। যেখানে প্রতিদিন নিয়মিত জল ও নারকেল জল খাওয়া থেকে শুরু করে ত্বক ময়েশ্চরাইজ করা থেকে ফেসপ্যাক ব্যবহার রয়েছে। কারিনা জানান তিনি ত্বকের যত্নের জন্য কাঁচা মধু ব্যবহার করেন। কারণ কাঁচা মধুতে অ্যান্টিব্যাকটেরিয়াল এবং ময়শ্চারাইজিং গুণ রয়েছে। এছাড়াও মায়ের থেকে শেখা বিউটি টিপস দই ও বাদাম তেল ব্যবহার করেন নরম তুলতুলে ও সতেজ স্কিন পাবার জন্য।

এখানেই শেষ নয় ত্বকের ত্বকের যত্ন, বিশেষত মুখের জন্য বিভিন্ন ফেসপ্যাকও ব্যবহার করেন কারিনা। তবে ফেসপ্যাক তৈরির জন্য একেবারে ঘরোয়া পদ্ধতি ব্যবহার করেন অভিনেত্রী। কখনো মধু ও দই, তো কখনো বেসন ও দই থেকে শুরু করে হলুদ দিয়েও ফেসমাস্ক ব্যবহার করে থাকেন কারিনা। এভাবেই নিয়মিত পরিচর্যার মধ্যে দিয়ে নিজের সুন্দর গোলাপি ত্বক দিনের পর দিন একইরকম ভাবে ধরে রেখেছেন কারিনা কাপুর।

Related Articles

Back to top button