খবরবিনোদনসিনেমা

বেশি বাড়লে যা হয়! করোনাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে উদ্দাম পার্টি, এবার নিজেই আক্রান্ত কারিনা!

একবছরেরও বেশি সময় ধরে গোটা বিশ্বকে প্রায় অচল করে দিয়েছিল করোনা ভাইরাস। এরপর বেশ কিছুটা সময় কাটলেও কমেনি করোনার প্রভাব, নতুন রূপে ‘ওমিক্রন’ হয়ে আতঙ্ক ছড়িয়ে চলেছে করোনা। এদিকে সচেতনতা বার্তা দিয়েও খুব একটা লাভ হচ্ছে না। বিশেষত বিটাউনে করোনা বিধি উলঙ্ঘন করেই চলেছে পার্টি। এবার তারই ফল মিলল হাতে নাতে, করোনা আক্রান্ত অভিনেত্রী কারিনা কাপুর (Kareena Kapoor)।

কারিনা এক নন সাথে অমৃতা অরোরাও (Amrita Arora) এই মারণ ভিরাসে আক্রান্ত হয়েছেন। কারিনা ও অমৃতা দুজনেই বেশ ঘনিষ্ঠ বান্ধবী। যেমনটা জানা যাচ্ছে দুজনেরই করোনা পরীক্ষা করা হয়েছে। আর সেই পরীক্ষার রিপোর্টেই করোনা পসিটিভ পাওয়া গিয়েছে দুজনকে। যদিও এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন দুজনেই।

করোনা সংক্রমণ বাড়ার পর দীর্ঘ লকডাউনে অনেকে ঘর বন্দী ছিলেন। এরপর লকডাউন উঠে কিছুটা স্বাভাবিক পরিস্থিতি হতেই আবারো চালু হয়েছিল পার্টি থেকে শুরু করে হ্যাংআউট। কারিনার ক্ষেত্রেও তাঁর অন্যথা হয়নি, মালাইকা অম্রিত শোঃ আরও বেশ কিছু মেম্বারদের নিয়ে পার্টিতে মজেছিলেন সকলে। কিছুদিন আগেই সকলে মিলে পার্টি করতে দেখা গিয়েছিল।

এবার সেই পার্টি করার খেসারত দিতে হচ্ছে! করোনা আক্রান্ত হয়েছেন কারিনা ও অমৃতা। আর তাদের সাথে বিগত কয়েকদিনে যারা মেলামেশা করেছে বা পার্টি করেছে তাদের খোঁজ চলছে। কারণ তাদেরও পরীক্ষা করতে হবে, খুব সম্ভবত তারাও করোনা আক্রান্ত হয়ে পড়েছেন। তবে পার্টির বাকি সদস্যরা যদি অন্যত্র আরও পার্টি করে থাকেন তাহলে সংক্রমণ আরও মারাত্মক হবার সম্ভাবনা থাকছে।

আপাতত কোয়ারেন্টাইন থাকছেন কারিনা ও অম্রিত দুজনেই। তবে নিজেদের করোনা আক্রান্ত হবার খবর কেউই অফিসিয়ালি জানান দেননি। এদিকে নতুন করোনা স্ট্রেন ওমিক্রন বিজ্ঞানীদের চিন্তা নতুন করে বাড়িয়ে তুলেছে। কারণ ভ্যাকসিনপর্ব চালু থাকলেও নতুন এই স্ট্রেনের বিরুদ্ধে খুব একটা কার্যকর নয় ভ্যাকসিন। তবে স্বস্থির খবর এই যে এপর্যন্ত ভারতে ওমিক্রন সংক্রমিত ব্যক্তির সন্ধান পাওয়া গেলেও কারও মৃত্যু হয়নি।

Related Articles

Back to top button