বিনোদনভাইরালভিডিও

শীঘ্রই আসছে দ্বিতীয় সন্তান, বেবিবাম্প নিয়েই ৯ মাসের প্রেগনেন্সির খুশিতে ভিডিও শেয়ার করলেন কারিনা

বলিউড (Bollywood) ডিভা কারিনা কাপুর (Kareena Kapoor), কারিনা ছাড়াও ‘বেবো’ নামেও বেশ পরিচিত অভিনেত্রী। বলিউড অভিনেতা তথা স্বামী সাইফ আলী খান (Saif Ali Khan) ও ছেলে তৈমুরকে (Taimur) নিয়ে কারিনার সুখের সংসার। আর শীঘ্রই নতুন অতিথি আসতে চলেছে কারিনার পরিবারে। অভিনেত্রী বর্তমানে গর্ভবতী, এই নিয়ে দ্বিতীয়বার গর্ভবতী হয়েছেন অভিনেত্রী।

kareena kapoor Khan Saif ali khan taimur

দেখতে দেখতে কেটে গিয়েছে প্রেগনেন্সির নয় মাস। মা হবার জন্য যেমন খুশি আছেন অভিনেত্রী তেমনি মাতৃত্বের দিন গুলিও উপভোগ করছেন বেশ। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পোস্ট গুলি অন্তত সেই দিকেই ইঙ্গিত দেয়।  কিগত কিছু মাসে অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় ছিলেন। মাঝে মধ্যেই নিজের ছবি ও ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। যা বেশ ভাইরাল হয়ে পড়েছিল।

কারিনা কাপুর Kareena Kapoor

কারিনা তার ৫ মাসের প্রেগনেন্সির সময় একটি ছবি শেয়ার করেছিলেন। ছবিটি আসলে একটি সেলফি ছিল, তবে অভিনেত্রীর জেল্লা যে মাতৃত্বকালীন সময়ে বেড়ে গিয়েছে তা ছবি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছিলো।

প্রেগনেন্ট হলেও অভিনেত্রী নিজের কাজ বন্ধ রাখেননি। বেবিবাম্প নিয়েই হাজির হয়েছিলেন শুটিং ফ্লোরে। এছাড়াও বেবি বাম্প নিয়েই ফটোশুট থেকে শুরু করে ভিডিওশুট পর্যন্ত করেছেন। পিঙ্ক অন্তর্বাস পরে বেবিবাম্প সহ ফটোশুট করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।Kareena Kapoor Khan Babybump

সম্প্রতি অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়াতে একটি রিল ভিডিও শেয়ার করেছেন। যেখানে নীল রঙের ম্যাক্সির মত পোশাকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। আর ভিডিও শেয়ার করে কারিনা ক্যাপশনে লিখেছেন, ‘ ৯ মাস হল’। ভিডিওটি শেয়ার হবার পর থেকেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। শেয়ার হবার মাত্র কিছু সময়ের মধ্যেই ভিডিওতে দর্শকের সংখ্যা প্রায় ১৪ লক্ষ ছুঁই ছুঁই।

Related Articles

Back to top button