বিনোদন

শুধু তৈমুর, সইফ নয়! করিনার পছন্দের পুরুষের তালিকায় রয়েছেন আরও একজন

আর মাত্র কদিকের অপেক্ষা! শীঘ্রই মা হতে চলেছেন নবাব পত্নী করিনা কাপুর। মাঝেমধ্যেই নিজের বেবিবাম্পের ছবি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেন অভিনেত্রী। ৭ মাসের অন্তসঃত্বা করিনা কাপুর গর্ভাবস্থার পুরো সময়টাই কাটাচ্ছেন ছুটিতে ছেলে তৈমুর এবং স্বামী সইফের সঙ্গে।

এবার মা হওয়ার আগেই নিজের পছন্দের তিন পুরুষের ছবি সর্বসমক্ষে পোস্ট করেন করিনা। আর তার পছন্দের পুরুষের তালিকায় কেবল তৈমুর বা সইফ নয় রয়েছেন আরও একজন পুরুষ। তিনি হলেন ইব্রাহিম আলি খান। অর্থাৎ সইফের আগের পক্ষের স্ত্রী অমৃতা সিংয়ের সন্তান।

এদিন এক ফ্রেমে তিন পতৌদি নবাব তৈমুর আলি খান, সইফ আলি খান, এবং ইব্রাহিম আলি খানের ছবি পোস্ট করে করিনা লিখেছেন ‘এরাই আমার প্রিয় তিন পুরুষ’। হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন ‘ফাদার অ্যান্ড সন’।

 

ইব্রাহিম সারাকেও নিজের সন্তানের মতোই ভালোবাসেন বলিউডের বেবো। তৈমুরের মতোই তারাও যে অভিনেত্রীর খুব প্রিয় তা বহুবার বহুছবিতেই প্রমাণিত হয়েছে।

প্রসঙ্গত, শীঘ্রই ফের মা হতে চলেছেন নবাব পত্নী করিনা কাপুর খান। স্বভাবতই নবাবের পরিবারে এখন খুশির আমেজ। ছোট্ট তৈমুর -ও দেখতে দেখতে হতে চলেছে দাদা। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই ভাইরাল হচ্ছে নবাব পত্নীর অন্তঃসত্ত্বাকালের ছবি।

এদিকে খুব শীঘ্রই আমিরের সাথে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দেখা যাবে করিনাকে। এই ছবির শ্যুটিং করতেই দিল্লি গেছিলেন করিনা। সেখানেও করিনাকে বেবিবাম্প সহ ছবি শেয়ার করতে দেখা যায়।

Related Articles

Back to top button