ছবিবিনোদনসিনেমা

জাহাঙ্গীরের হাফ বার্থডে! মালদ্বীপে দ্বিতীয় পুত্রকে কোলে নিয়ে শুভেচ্ছা জানালেন করিনা

দেখতে দেখতে গুটি গুটি পায়ে ৬ মাসে পড়ল বলিউডের পাওয়ার কাপল সইফ আলি খান (Saif Ali Khan) এবং করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) দ্বিতীয় সন্তান জাহাঙ্গীর ওরফে জেহ। উল্লেখ্য গত সপ্তাহেই ৫১-তে পা দিয়েছেন সইফ। আর জন্মদিনের ঠিক আগেই তৈমুর (Taimur ) এবং জেহ (Jeh) দুই ছেলেকে সঙ্গে নিয়ে মিঞা বিবি পাড়ি দিয়েছেন দ্বীপ রাষ্ট্র মালদ্বীপে। সমস্ত কাজ , আর ক্যামেরার ফ্লাশ থেকে দূরে সাগর পারে একান্তে সময় কাটাচ্ছেন তাঁরা।

আজ অর্থাৎ শনিবার সইফ-করিনার ছোটো ছেলের ছ’মাস পূর্ণ হল। তাই ছেলেকে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন করিনা। পোস্টে সমুদ্র পাড়ে দাঁড়িয়ে জেহ কে কোলে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন করিনা। ছবিতে দেখা যাচ্ছে গোলাপি শর্টস আর কালো বিকিনি টপ পরে ছোটো ছেলে থেকে জড়িয়ে ধরে রয়েছেন সুপার মম করিনা।

সেইসাথে পোস্টের ক্যাপশনে একটি আবেগঘন বার্তা দিয়ে করিনা লিখেছেন ‘ভালোবাসা, আনন্দ এবং সাহস সবসময় তোমার সঙ্গে থাকুক।’ সেইসাথে জেহকে উদ্দেশ্যে করে করিনা লিখেছেন ‘আমার জীবনকে (জেহ) জানাই ছয় মাস পূর্তির শুভেচ্ছা’।করিনার এই পোস্টে জেহ কে শুভেচ্ছা জানিয়ে কমেন্ট বক্স ভরিয়েছেন নেটিজেনরা।

উল্লেখ্য ছোটো ছেলের জন্মের পর শুরুতে সইফ করিনা দুজনেই ঠিক করেছিলেন ছোট ছেলের ছবি সোশ্যাল মিডিয়া প্রকাশ করবেন না তাঁরা। এমনকি জন্মের পাঁচ মাস পর ছেলের নাম প্রকাশ করেছেন তাঁরা। তবে প্রথমে পুরো নাম প্রকাশ্যে আসেনি। পরবর্তীতে করিনার লেখা প্রথম বই ‘প্রেগন্যান্সি বাইবেল’ থেকে জানা যায় ছেলের নাম জাহাঙ্গীর রেখেছেন সঈফ-করিনা।

এছাড়াও ওই বইতেই জেহ-র বেশ কিছু ছবি দিয়েছিলেন করিনা নিজেই।সেইসাথে বইতে করিনা লিখেছেন ‘আমার দুই সন্তানকে বেশ আলাদারকম দেখতে। টিমকে (তৈমুরের ডাকনাম) সইফের মতো, জেহ-কে কিন্তু আমার মতো দেখতে। তৈমুর খুব আউটগোয়িং এবং জমকালো মেজাজের। ওর তিন মাস বয়স থেকেই আমি সেটা লক্ষ্য করেছি। কিন্তু আমি ইতিমধ্যেই দেখছি জেহ একটু চুপচাপ।’

Related Articles

Back to top button