বিনোদনসিনেমা

দুই বাচ্চার জন্মের পর কমছে চাহিদা! সিংঘম রিটার্ন্সের নায়িকা হতে, রোহিতের হাতে পায়ে ধরেন করিনা

বলিউডে কমার্শিয়াল সিনেমা বানানোর ক্ষেত্রে একেবারে সিদ্ধহস্ত পরিচালক রোহিত শেট্টি। তার পরিচালিত সূর্যবংশী মুক্তির পর থেকেই বক্স অফিস কাঁপাচ্ছে। এছাড়া সামনেই রয়েছে সিংঘম ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি ‘সিংহম-৩’। কিছুদিন আগেই জানা গেছে রোহিত শেট্টির এই সিনেমায় ফের একবার একসাথে জুটি বাঁধতে চলেছেন রোহিতের ‘কপ-ইউনিভার্স’-এর তিন সুপারস্টার অজয় দেবগন, অক্ষয় কুমার এবং রণবীর সিং।

সব মিলিয়ে সময়টা ভালোই কাটছে রোহিত শেট্টির। ২০১৪ সালে মুক্তি পেয়েছিল রোহিতের কপ-ইউনিভার্স’ সিরিজের দ্বিতীয় ছবি ‘সিংঘম রিটার্নস’। মালায়ালম ছবি ‘একলব্যন’ ছবি থেকে অনুপ্রাণিত হয়ে সেই ছবির চিত্রনাট্য লিখেছিলেন রোহিত। যা দর্শকদের মধ্যে সাড়া ফেলেছিল দারুণভাবে। এই সিনেমায় ছোট্ট অথচ গুরুত্বপূর্ণ ভূমিকায় ছিলেন করিনা কাপুর।

এক সাক্ষাৎকারে ‘সিংঘম রিটার্নস’ এর শ্যুটিং প্রসঙ্গে মন্তব্য করতে এক অজানা তথ্য ফাঁস করেছেন পরিচালক রোহিত শেট্টি। তিনি জানান ‘সিংঘম রিটার্নস’ এর শ্যুটিং তখনও শুরু হয়নি। নায়িকা খোঁজার পালা চলছিল। এমন সময় একদিন করিনা কাপুরের সাথে কথা হচ্ছিল তার।

সেসময় বেবো রোহিতের কাছে জানতে চান তার পরবর্তী প্রজেক্ট কি আছে। উত্তরে রোহিত বলেছিলেন ‘সিংঘম রিটার্নস’। যা শুনে দারুন উচ্ছসিত হয়ে করিনা জিজ্ঞেস করেছিলেন সিনেমার নায়িকা হিউসেবে কাকে নির্বাচন করেছেন রোহিত। উত্তরে রোহিত জানান এখনও কেউ হয়নি।


তখন নিজের মনের ইচ্ছা প্রকাশ করে করিনা বলেছিলেন তিনি নিজেই ওই চরিত্রে অভিনয় করতে চান। যা খুশি হওয়ার পাশাপাশি দারুন অবাক হয়েছিলেন রোহিত। বলি-অভিনেত্রীকে তিনি বলেছিলেন ওই ছবিতে নায়িকার চরিত্রটি মোটেই অত বড় নয়। সেসব শুনে বেবো রোহিতকে জানিয়েছিলেন ‘গোলমাল রিটার্নস’-এ তার গোটা ইউনিটের সঙ্গে কাজ করে দারুণ মজা পেয়েছেন করিনা। তাই এই শ্যুটিং ইউনিটের সঙ্গে থাকতে পারলে বেশ ভালোই লাগবে তাঁর।

Related Articles

Back to top button