খবরবিনোদন

বঙ্গসন্তান অচিন্ত্যয় মুগ্ধ দেশ! প্রশংসায় পঞ্চমুখ করিনা অনুষ্কা, মুখে কুলুপ বাংলার তারকাদের 

বাংলার সোনার ছেলে অচিন্ত্য শিউলি (Achintya Sheuli)। কমনওয়েলথ গেমসে (Commonwealth Games) তৃতীয় সোনার পদক জিতে গোটা দেশকে গর্বিত করেছেন বাংলার এই তরুণ তুর্কি। বার্মিংহামে আয়োজিত কমনওয়েলথ গেমসে তৃতীয় সোনার পদক জিতে  বিশ্বের দরবারে ভারতের মুখ উজ্জ্বল করেছে অচিন্ত্য। কলকাতার হাওড়ার বাসিন্দা এই সোনার ছেলের এখন গোটা দেশের গর্ব।

কমনওয়েলথ গেমসের মতো আন্তর্জাতিক স্তরে সোনা জিতে শুধু এখন গোটা বিশ্বে গর্বের সাথে উচ্চারিত হচ্ছে বাংলার নাম। এই কুড়ি বছরের তরুণ যুবক অচিন্ত্য এখন গোটা দেশবাসীর কাছে রীতিমতো স্টার। কিন্তু অদ্ভুতভাবে সারা দেশ তাকে নিয়ে মাতামাতি করলেও বাংলার তারকাদের তাকে নিয়ে যেন কোনো হেলদোলই নেই।

বলিউড অভিনেত্রী করিনা কাপুর (Kareena Kapoor) থেকে অনুষ্কা শর্মা (Anushka Sharma)এবং শ্রদ্ধা কাপুর (Sradha Kapoor) পর্যন্ত একে একে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন অচিন্ত্য শিউলিকে। অচিন্তাকে শুভেচ্ছা জানিয়ে তাঁর উদ্দেশ্যে করিনা লিখেছেন ‘ভারতের তিন নম্বর গোল্ড! অচিন্ত্যকে শুভেচ্ছা।’ অন্যদিকে বিরাট ঘরণী তথা বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা বাংলার সোনার ছেলের উদ্যেশ্যে লিখেছেন , ‘তোমার দম আছে বস! শুভেচ্ছা।’

পাশাপাশি বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর এই বঙ্গসন্তানের প্রশংসায় লিখেছেন ‘ভারতে সোনার পদকের বৃষ্টি হচ্ছে। তোমাদের সকলকে শুভেচ্ছা।’ অচিন্ত্যর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন ভারতীয় ক্রিকেটের ঈশ্বর শচীন তেন্ডুলকার। পরিবারের পাশে দাঁড়াতেই অচিন্ত্য একসময় দর্জির কাজ করতেন। সেখান থেকে ঘুরে দাঁড়িয়েই আজ এই বাংলার ছেলে পতাকা ওড়াচ্ছে বার্মিংহামে ।

তাই এদিন তাঁর প্রশংসায় পঞ্চমুখ শচিন বলেছেন ‘অচিন্ত্য অসাধারণ যাত্রাপথ তোমার।  সকলকে অনুপ্রেরণা যোগাবে তোমার এই কাহিনী। সোনার পদক জেতার জন্য অভিনন্দন তোমাকে।’ কিন্তু আশ্চর্যের বিষয় নিজের রাজ্যের ছেলের এমন সাফল্যে সেইভাবে খুলতে দেখা যায়নি বাংলার জনপ্রিয় সব তারকাদের। এমনিতে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত একটিভ থাকেন তারা। কিন্তু অচিন্ত্য কে নিয়ে পোস্ট চোখে পড়েনি কারও।

Related Articles

Back to top button