বিনোদন

‘তেজস্বী ২৫টা বাচ্চা চায়, আমি ভালো বাবা হব’! বিয়ের জল্পনার মাঝে করণের মন্তব্যে শোরগোল

বিটাউনে এখন বিগ বস (Bigg Boss) খ্যাত করণ কুন্দ্রা আর তেজস্বী প্রকাশের সম্পর্ক ওপেন সিক্রেট। টেলিভিশনের পর্দায় বিগ বস সিজন ১৫ থেকেই শুরু হয় এই সূত্রপাত এই জুটির সম্পর্কের। প্রায় শুরু থেকেই খুল্লাম খুল্লা প্রেম করছেন এই জুটি। এমনকি বিগ বসের ঘরে এই জনপ্রিয় জুটিকে বেশ কয়েকবার বিছানায় একে অপরের সাথে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে। সেইসাথে বিগ বসের ঘরে দুই যুগলের ঝগড়াও দেখেছেন দর্শকরা। তবে তদের ভালোবাসার কাছে হার মেনেছে সব কিছুই।

প্রসঙ্গত বিগবসের সদ্য সমাপ্ত সিজনে হয়েছেন তেজস্বী প্রকাশ। ছোটপর্দার এই জনপ্রিয়, সুন্দরী অভিনেত্রীর হাতে বিজয়ীর ট্রফি তুলে দিয়েছিলেন বলিউডের ভাইজান তথা বিগবসের সঞ্চালক সালমান খান। অবশ্য শুধুমাত্র বিগ বসের ট্রফি নয় সেইসাথে ৪০ লক্ষ টাকার নগদ পুরস্কারও জিতেছিলেন তেজস্বী। যদিও ফাইনাল রাউন্ডের আগেই ছিটকে গিয়েছিলেন করণ।

তবে বিগবস শেষ হয়ে গেলেও আজও অটুট রয়েছে তাদের জুটি। এখন মাঝে মধ্যেই পাপারাৎজির ক্যামেরাবন্দি হতে দেখা যায় টিভি ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় লাভ বার্ডস কে। তাই এখন সবার মুখে মুখে ঘুরেছে একটাই প্রশ্ন, তা হল কবে বিয়ের পিঁড়িতে করছেন এই যুগল।

কিছুদিন আগেই তেজস্বীর বাড়িতে নিজের বাবা-মাকে সঙ্গে করে নিয়ে গিয়েছিলেন করণ কুন্দ্রা। সেসময় পাপারাৎজির তরফে প্রশ্ন ওঠে তেজস্বীর বাড়িতে তাহলে কি বিয়ের পাকা কথা সারতে গিয়েছিলেন করণ? তখন এই প্রশ্নের জবাবে শুধুই হেসেছিলেন করণ। শোনা যায় খুব শিগগিরই এই জনপ্রিয় জুটি বাস্তবেও বাঁধতে চলেছেন গাঁটছড়া।

তবে কারণ তেজস্বীর বিয়ের জল্পনার আবহেই এবার শোরগোল ফেলে দিল তেজস্বী সম্পর্কে করণের মন্তব্য।সম্প্রতি এক সাক্ষাৎকারে তেজস্বী সম্পর্কে বলতে গিয়ে করণ বলেছেন, ‘তেজস্বী ২৫ সন্তান চান। আর আমি ভালো বাবা হব। যখন আমি অনেক ছোট ছিলাম, তখন আমার দিদির ছেলেরা হয়েছিল। সে সময় আমার মাত্র ১২ বছর বয়স। ওরা আমার সঙ্গেই অধিকাংশ সময় থাকত। তাই আমার মনে হয়, বাচ্চাদের সঙ্গে আমার বন্ডিং ভালো।’ শুধু তাই নয় করণ জানান, বিয়ের পর তিনি কন্যা সন্তান চান। তবে, কবে বিয়ে করছেন তাঁরা, সে বিষয়ে মুখ খোলেননি করণ।

Related Articles

Back to top button