বিনোদনভাইরালভিডিও

লক আপে সেক্স নিয়ে অকপট করণ – তেজস্বী! বিছানায় কে কার উপরে থাকে জানালেন নিজেরাই

মাত্র অল্প কয়েকদিনই চলেছিল কঙ্গনা রানাউতের (Kangna Ranaut) শো লক-আপ (Lock up)। শো শেষ হয়ে গেলেও তা নিয়ে চর্চা বহাল তবিয়তেই চলছে। দিন কয়েক আগেই পোশাকের কারণে বিতর্কের শিরোমণি হয়ে উঠেছিলেন অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। এবার শিরোনামে লক-আপের জেলার করণ কুন্দ্রা (Karan Kundra) ও তাঁর বান্ধবী তেজস্বী প্রকাশ (Tejaswi Prakash)। একেবারে প্রকাশ্যে নিজেদের সেক্সলাইফ এনে হাজির করেছেন তারা।

গতবছর অক্টোবরে শুরু হয়েছিল রিয়েলিটি শো ‘বিগবস ১৫’। এই শোয়ের দুই প্রতিযোগী করণ কুন্দ্রা (Karan Kundra), এবং তেজস্বী প্রকাশ (Tejaswi prakas) বিগবসের ঘরে থাকাকালীনই একে অপরের প্রেমে পড়েন৷ তাদের লাভ বার্ডও বলা হত। দুই জনপ্রিয় টেলিভিশন অভিনেতাকে বেশ কয়েকবার বিছানায় একে অপরের সাথে ঘনিষ্ঠ মুহুর্তে দেখা গেছে। তাদের এই লভ স্টোরি তখন থেকেই বেশ জনপ্রিয়।

বিগবসের ঘর থেকে বেরিয়েও আজও তাদের জুটি অটুট রয়েছে। বিগবসে এই সিজনে বিজয়ী হয়েছেন তেজস্বী প্রকাশ। তাই এই জুটিকে আবার একটি শো-তে নতুন ভাবে দেখতে পেয়ে বেশ উচ্ছ্বসিত দর্শকেরা। ‘লক আপ’-এর ফাইনালে বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন তেজস্বী।

সেখানেই কঙ্গনা তাদের কিছু ব্যক্তিগত প্রশ্ন করেন, প্রথম প্রশ্ন ছিল কে বেশি পজেজিভ দুজনেই দুজনের নাম বলে। ক্ষমা কে আগে চানের উত্তর তেজস্বী বলেন করণ, কঙ্গনা জানতে চান, ‘কে ভালো চুমু খায়’! উত্তরে একে-অপরকে দেখাতে থাকে। কিন্তু পরে করণের জোরাজুরিতে তেজস্বী স্বীকার করেন প্রথম চুমুটা তিনিই খেয়েছিলেন। এরপর কঙ্গনার আরও দুষ্টু প্রশ্ন, কে উপরে থাকতে ভালোবাসে, অর্থাৎ গেমের ক্ষেত্রে। এতেও করণ দেখিয়ে দেন তেজস্বীকে। এরপর রসিকতা করে তিনিও উল্লেখ করেন, ‘আমিও কিন্তু গেমের কথাই বলছি।’

 

Related Articles

Back to top button