গসিপবিনোদন

অসভ্যতার চূড়ান্ত! মদ, বাটার চিকেন খেয়ে বিগবসে মাতলামি করণ কুন্দ্রার, দাবি আরও মদ চাই

ভারতীয় টেলিভিশনের এক অন্যতম জনপ্রিয় এবং চর্চিত রিয়ালিটি শো হল বিগ বস (Big Boss)। প্রত্যেক বছর এই শোকে নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার অন্ত নেই। শুরু থেকেই কখনও প্রতিযোগিদের মধ্যে মারামারি,ঝগড়া,কিংবা অকথ্য গালিগালাজ নানা ধরনের আচরণকে কেন্দ্র করে শিরোনামে থাকে এই শো।

চলতি সিজনের শুরু থেকেই নানা ঘটনাকে কেন্দ্র করে বারবার দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে এই শো। উল্লেখ্য বিগত বেশকিছুদিন ধরেই নানান কর্মকাণ্ড ঘটিয়ে শিরোনামে রয়েছেন বিগ বসের অন্যতম প্রতিযোগি তথা জনপ্রিয় টিভি অভিনেতা করণ কুন্দ্রা (Karan Kundra)। ইতিপূর্বে একাধিকবার বিগ বসের ঘরে নানান বিতর্কে জড়িয়েছেন তিনি।

এবার ফের শিরোনাম কেড়েছেন করণ। তার আগে জানিয়ে রাখা দরকার, দেখতে দেখতে শেষের পথে বিগবস ১৫। এই মুহুর্তে এত বিতর্কের পরেও ঘরের মধ্যে টিকে রয়েছেন মাত্র কয়েকজন, তাদের মধ্যে উল্লেখযোগ্য করণ কুন্দ্রা, তেজস্বী, শমিতা শেট্টি, রাখি, নিশান্ত, প্রতীক, রশমি দেশাই, দেবলীনা আর অভিজিৎ বিচুকলে।

কিন্তু এতজন প্রতিযোগীর মধ্যেই এবার সম্পূর্ণ লাইমলাইট কাড়লেন করণ৷ এর আগেও নানান বিতর্কিত কীর্তিকলাপ করেছেন তিনি। দিন কয়েক আগেই প্রতীক সেহজপালের যৌনাঙ্গে লাথি মেরে সলমান খানের (Salman Khan) তীব্র ভর্ৎসনার মুখে পড়েছিলেন করণ। এছাড়াও তেজস্বীর সাথে সম্পর্ক নিয়েও জলঘোলা চলতেই থাকে।

কিন্তু এসবকে ছাপিয়ে গিয়ে এবার বিগবসের ঘরে রীতিমতো মাতলামি করতে দেখা গেল করণকে৷ মদ্যপ অবস্থায় নিশান্তের সামনে বসে বসে পাঞ্জাবি ভাষায় ঘরের সকলকে নিয়ে নানান রকম মন্তব্য করতে শোনা যায় তাকে৷ ‘বিগ বস, ও বিগ বস ওয়ে’ বলে সম্বোধন করে করণ বলেন, তাঁকে জোর করে পাগলদের সাথে ১০০ দিন আটকে রাখা হয়েছে! নিশান্ত করণের মানসিক স্থিতাবস্থা বিঘ্নিত হয়েছে এমনটাই বোঝানোর চেষ্টা করেন৷ এরপর, করণ বলে ওঠেন, ‘ওহ মেনু দারু দিও, লে আও ছট্টি ওয়ে। বাটার চিকেন লাও। মুঝে দারু দো।’ যার মানে আমায়, “মদ দাও, বাটার চিকেন দাও, জলদি দাও’ এই ভিডিও ভাইরাল হতেই হইচই পড়ে গিয়েছে নেটপাড়ায়।

 

 

View this post on Instagram

 

A post shared by Karan Kundrra (@kkundrra)

Related Articles

Back to top button