বিনোদনসিনেমা

‘উঙ্গলি’ করে ৭ বছর পার! পোস্টারে কঙ্গনার ছবি না থাকায় ,সোশ্যাল মিডিয়া জুড়ে তুমুল শোরগোল

ইন্ডাস্ট্রিতে বলিউডের খ্যাতনামা প্রযোজক করণ জোহর এবং ‘ক্যুইন’ কঙ্গনা রানাওয়াতের দ্বৈরথ অজানা নেই কারও কাছে। বিগত বেশ কয়েক বছর ধরেই নানা বিষয় কে কেন্দ্র করে সর্বক্ষণ তাদের মধ্যে ঠান্ডা লড়াই চলতেই থাকে। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি নতুন বিষয়কে কেন্দ্র করে করণ জোহরের প্রোডাকশন হাউজ ধর্মা প্রোডাকশনের ওপর ক্ষোভ উগরে দিয়েছেন কঙ্গনার অনুরাগীরা।

উল্লেখ্য আজ থেকে ৭ বছর আগে অর্থাৎ ২০১৪ মুক্তি পেয়েছিল করণ জোহর প্রযোজিত সিনেমা ‘উঙ্গলি’।এই সিনেমার নাম ভূমিকায় ছিলেন অভিনয় করেছিলেন ইমরান হাশমি, কঙ্গনা রানাওয়াত,এবং রণদীপ হুডা। পাশাপাশি অনান্য গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন সঞ্জয় দত্ত, নীল ভূপালম, এবং অঙ্গদ বেদি-রা।

সম্প্রতি এই সিনেমাটি মুক্তির সাত বছর পূর্ণ হয়েছে।সেই উপলক্ষেই সম্প্রতি করণের প্রযোজনা সংস্থার টুইটার হ্যান্ডেল থেকে এই ছবির একটি পোস্টার আপলোড করা হয়েছে। বিপত্তির শুরু সেখানেই। আসলে ‘উঙ্গলি’-র নতুন পোস্টারে বাকি সকল অভিনেতাদের ছবি থাকলেও উধাও অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের ছবি।

 

পুরনো ছবির সাথে মিলিয়ে দেখলে বিষয়টি আরও স্পষ্ট হয়ে উঠবে। যা দেখে পরিষ্কার বোঝা যাবে ইচ্ছাকৃতভাবে এডিট করে উড়িয়ে দেওয়া হয়েছে কঙ্গনার ছবি। উল্লেখ্য উঙ্গলি’-এর এই নতুন পোস্টারে দেখা যাচ্ছে ইমরান,রণদীপ, নীল এবং অঙ্গদ থাকলেও, ইমরানের পাশে দাঁড়ানো কঙ্গনার ছবি উধাও। সেই জায়গায় বসানো হয়েছে অঙ্গদকে ।

 

ব্যাপারটা নজরে আসতেই সোশ্যাল মিডিয়ায় তুমুল শোরগোল পড়ে গিয়েছে। করণ জোহরের প্রোডাকশন হাউজের ওই পোস্টে তেড়েফুঁড়ে এসে কমেন্ট করেছেন একের পর এক কঙ্গনা ভক্তরা। কেউ করণ জোহরের ধর্মা প্রোডাকশন হাউজ কে ‘অধর্ম’ প্রডাকশন হাউজ বলে কটাক্ষ করেছেন তো কেউ লিখেছেন ‘পোস্টার থেকে কঙ্গনাকেই উড়িয়ে দিলেন? একটুও লজ্জা লাগল না?’

Related Articles

Back to top button