শ্যুটিং চলাকালীন আমার গোপন জায়গায় হাত দিত করণ জোহার! বিস্ফোরক অনুষ্কা শর্মা


অনুষ্কা শর্মা তাঁর প্রজন্মের অন্যতম প্রশংসিত বলিউড অভিনেত্রীদের মধ্যে একজন। তিনি তার অভিনয়ের জন্য ভীষণভাবেই প্রশংসিত। সবসময়ই নিজের ক্ষুরধার ব্যক্তিত্ব বজায় রাখার চেষ্টা করেন তিনি। অন্যান্য বলিউড অভিনেতা অভিনেত্রীদের মত তাকে নিয়ে একরাশ বিতর্ক দানা বাঁধতে পারেনি। ২০০৮ সালে বলিউডে পা রাখেন অভিনেত্রী আর তারপর থেকেই একের পর এক হিট ছবি উপহার দিয়ে এসেছেন অভিনেত্রী।

এবার তিনি মুখ খুললেন বলিউডের অন্যতম চর্চিত নাম করণ জোহারের (Karan Johar) বিরুদ্ধে। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নানা ভাবে কাঠগড়ায় তোলা হয়েছে বলি পরিচালককে৷ এবার তার দিকেই সরাসরি আঙুল তুললেন অভিনেত্রী অনুষ্কা শর্মা।

karan johar anushka sharma

করণের চরিত্র ফের প্রশ্নের মুখে এনে দাঁড় করিয়ে অনুষ্কা জানান, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমার শুটিং এর সময় অভিনেত্রীকে খারাপ ভাবে ছোঁয়ার চেষ্টা করেছিলেন পরিচালক। সেই সময় নাকি করণের বিরুদ্ধে ‘শ্লীলতাহানির’ অভিযোগ ও করতে চেয়েছিলেন অনুষ্কা শর্মা।

karan johar anushka sharma

কফি উইথ করণের শো-তে এসেই এহেন মন্তব্য করেছিলেন অনুষ্কা শর্মা। করণ এর উত্তরে জানান, অনুষ্কা শর্মাকে খুবই সুন্দর দেখাচ্ছিল ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমার শ্যুটিং চলাকালীন। আর অনুষ্কা নাকি করণের ‘ক্রাশ’ ছিলেন। অনুষ্কা আরও জানান, মনীশ মালহোত্রার পার্টিতে করণ জ্যাকলিনের সাথে এরূপ আচরণ করেছিলেন।