গসিপবিনোদনসিনেমা

শাহরুখ খানকে অহংকারী বলেই মনে করতেন করণ জোহর! তবে প্রথম দেখাতেই বদলে গিয়েছিল ধারণা

বলিউডের অভিনেতা শাহরুখ খান (Shahrukh Khan), অনেকেই তাঁকে বলিউডের বাদশা নামেও চেনেন। দীর্ঘদিন ধরে বলিউডে কয়েকশো দুর্দান্ত ছবি উপহার দিয়েছেন দর্শকদের। আর হিট ছবির সাথে সাথেই অভিনেতার জনপ্রিয়তা হয়েছে গগনচুম্বী। দেবদাস, কাভি খুশি কাভি গাম, কুচ কুচ হোতা হে, বীর যারা, এর মত অগণিত সুপারহিট ছবি রয়েছে শাহরুখ খানের ঝুলিতে।

কিন্তু জানেন কি এক সময়ে বলিউডের এই কিং খানকে প্রচন্ড অহংকারী এবং ঔদ্ধত্যপূর্ণ বলেই মনে করতেন বলিউড পরিচালক করণ জোহার (Karan Johar)! তবে শাহরুখ খান সম্পর্কে প্রাথমিক ধারণা পরে বদলে গিয়েছিল করণ জোহরের। করণের বহু ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে শাহরুখ খান। যার মধ্যে অন্যতম একটি ছবি হল দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে। কিভাবে শাহরুখের সম্পর্কে তার এই ভুল ধারণা বদলে গিয়েছিল তা নিজের লেখা আত্মজীবনেতে প্রকাশ করেছিলেন পরিচালক।

করণ জোহর Karan Johar Shahrukh Khan শাহরুখ খান

নিজের আত্মজীবনী ‘ দ্য আনস্যুটেবল বয়’-এ করণ লিখেছেন, শাহরুখকে প্রথমে খুবই অহংকারী বলে মনে হত তার। কিন্তু মুম্বাইয়ের ফিল্ম সিটিতে দেখা হবার পরেই তার চিন্তা ভাবনা বদলে যায়। মুম্বাইতে শাহরুখ খানের সাথে দেখা করত এসেছিলেন করণ জোহর ও তার বাবা। গাড়িতে করে দেখা করার জন্য পৌঁছাতেই শাহরুখ খান নিজেই এসে গাড়ির দরজা খুলে দেন। যেটা দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন করণ জোহর। এরপরেই তার শাহরুখ খান সম্পর্কে ধারণে পাল্টাতে শুরু হয়েছিল।

করণ জোহর Karan Johar Shahrukh Khan শাহরুখ খান

এরপর দুজনের মধ্যে কথাবাত্রা হয় কাজ সম্পর্কে। ১০ মিনিটের জন্য দেখা করতে রাজি হয়ে প্রায় দুই ঘন্টার বেশি সময় ধরে কথা হয়েছিল। এরপরেই করণ বুঝেছিলেন শাহরুখ সম্পর্কে তার ধারণা একেবারেই ভুল। বরং একজন ভালো মনের মানুষ তিনি। করণ বলেছেন একসময় তার বাবা যখন কঠিন আর্থিক পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছিলেন সেই সময় কাউকেই পাশে থাকতে দেখা যায়নি। সেই সময় বাবার পাশে দাঁড়িয়েছিলেন শাহরুখ খান।

এই ঘটনা মুগ্ধ করেছিল করণ জোহরের বাবা যশ জোহরকে। এরপরেই শাহরুখ সম্পর্কে একেবারেই ধারণা পাল্টে গিয়েছিল করণের। পরিচালক এও লিখেছেন, সেই সময় আমার পছন্দের তালিকায় ছিলেন আমির খান। কিন্তু শাহরুখের সাথে সেই দুই ঘন্টার সাক্ষাৎকার আমার চিন্তাভাবনাকে অনেকটা প্রভাবিত করেছিল। যে কারণে তার চরিত্র ও ব্যক্তিত্ব দেখে আমি নিজেও মুগ্ধ হয়েছিলাম।

Related Articles

Back to top button