গানবিনোদনভিডিওসিনেমা

ইন্ডিয়ান আইডলের সেমি ফাইনালেই বাজিমাত! করণ জোহরের ছবিতে গানের সুযোগ পেল বনগাঁর মেয়ে অরুণিতা

গান শুনলে মন ভালো হয়ে যায় এই কথাটা অনেকেই শুনেছেন। আর সত্যি বলতে কি দিনের শেষে মন খারাপ দূর করতে হোক হবে সারাদিনের  কাজের ক্লান্তি ভুলতে একটু  গানের আশ্রয় পেলে মন্দ হয়না। বর্তমানে টিভি চ্যানেলে অনেক গানের অনুষ্ঠান হয় তবে রিয়্যালিটি শো গুলির মধ্যেই গানের জন্য বিখ্যাত ইন্ডিয়ান আইডল (Indian Idol)। যেখানে প্রতিবছর প্রতিযোগীদের স্বপ্ন পূরণের পাশাপাশি ইন্ডাস্ট্রিও বেশ কিছু দুর্দান্ত শিল্পী উপহার হিসাবে পায়।

এবছরে ইন্ডিয়ান আইডলের ১২তম সিজেন চলছে। প্রতিটা সিজেনেই দুর্দান্ত কিছু শিল্পী শ্রোতাদের উপহার দিয়েছে এই মঞ্চ। তেমনি এবারেও একাধিক শিল্পী রয়েছে যারা সত্যিই প্রশংসনীয়। ইন্ডিয়ান আইডলের প্রতিযোগীদের মধ্যে অন্যতম হলেন বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। এবারের সিজেনে ইতিমধ্যেই বেশ নজর কেড়েছে অরুণিতা।

Indian Idol 12 Arunita

নিজের দুর্দান্ত গানের গলা দিয়ে বিচারক, সেলেব্রিটি অতিথি থেকে শুরু করে দর্শকদের যেন মন্ত্রমুগ্ধ করেছ। কিছুদিন আগেই গায়ক হিমেশ রেশমিয়া অরুণিতা ও আরেক প্রতিযোগী পবনদীপকে দিয়ে একটি গানের অ্যালবাম তৈরী কথা দিয়েছেন। এবার আবারো স্বপ্নপূরণের একধাপ এগিয়ে গেল অরুণিতা।

ইতিমধ্যেই ইন্ডিয়ান আইডলের অনুষ্ঠান সেমি ফাইনাল পর্বে চলে গিয়েছে। আর সেমি ফাইনালের মঞ্চে বিশেষ অতিথি হিসাবে ইন্ডিয়ান আইডল উপস্থিত থাকছেন বিখ্যাত বলিউড প্রযোজক করণ জোহর (Karan Johar)। আর সেমি ফাইনালের মঞ্চে অরুণিতার গলায় ‘জো মেরি মনজিলো কো জাতি হ্যায়’ গান মুগ্ধ করেছে করণ জোহরকে। সাথে সাথেই করণ ঘোষণা করেছেন যে এবছরেই অরুণিতাকে দিয়ে একটি বলিউড ছবিতে গান গাওয়াবেন তিনি।

Karan Johar offered Arunita Film song on Indian Idol 12 Semi finals

অর্থাৎ বোঝাই যাচ্ছে রিয়্যালিটি শো এর মঞ্চে জেতার আগেই দর্শকদের মন জিততে সক্ষম হয়েছে বনগাঁর মেয়ে অরুণিতা। একদিকে যেমন হিমেশ রেস্মিয়ার অ্যালবামে কাজের সুযোগ মিলেছে। তেমনি করণ জোহরের ছবিতেও গানের সুযোগ  পেয়ে গেল অরুণিতা যেটা তারকাছে স্বপ্নপূরণের থেকে কোনো অংশে  কম নয়।

সোনি টিভির পক্ষ থেকে সেমি ফাইনালের পর্বের কিছু বিশেষ পর্ব শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে ‘জো মেরি মনজিলো কো জাতি হ্যায়’ গান গাইছে অরুণিতা। এরপর করণ জোহার নিজেই স্টেজে উঠে অরুনিতাকে তাঁর পরবর্তী ছবিতে গানের অফার দিয়েছেন।

Related Articles

Back to top button