বিনোদনসিনেমা

স্বজন পোষণ বিতর্কের তোয়াক্কা না করেই করণ জোহরের হাত ধরেই বলিউডে ফের আসছেন এক স্টার কিড

বলিউডে স্বজন পোষণের অভিযোগ নতুন নয়। অতীতেও একাধিকবার এই অভিযোগ উঠেছে। তবে গতবছর সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই নেপোটিজম (Nepotism) বিতর্কে সরগরম হয়ে ওঠে বি টাউন। এই স্বজন পোষণকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়া থেকে বলিউড রাতারাতি দুটি ভাগে ভাগ যায়। সেই তালিকায় অভিনেতা ,অভিনেত্রী থেকে শুরু করে পরিচালক, প্রযোজক বাদ পড়েননি কেউই।

তবে এই স্বজনপোষণ বিতর্কে যে যে পরিচালকের নাম একেবারে সামনের সারিতে উঠে আসে তাঁদের মধ্যে অন্যতম হলেন করণ জোহর (Karan Johar)। স্বজনপোষণ বিতর্কে নেটিজেনদের একাংশ বরাবরই কাঠগড়ায় তুলেছেন করণকে। তবে সেসব বিতর্কের  তোয়াক্কা না করেই এবার বরুণ ধবনের (Varun Dhawan) ভাইঝি অঞ্জিনী ধবনকে (Anjini Dhawan) বলিউডে লঞ্চ করতে চলেছেন করণ জোহর। সূত্রের খবর এমনটাই।

উল্লেখ্য করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবি দিয়েই বলিউডে ডেবিউ করেছিলেন ডেভিড ধবনের পুত্র বরুণ ধবন। শুধু বরুণ নন এই সিনেমার হাত ধরেই বলিউডে পা রেখেছিলেন বলিউডের আরও দুই জনপ্রিয় অভিনেতা -অভিনেত্রী। তাঁরা হলেন আলিয়া ভাট এবং সিদ্ধার্থ মালহোত্রা। আজকের দিনে তাঁরা তিন জনেই আলাদা আলাদা বলিউডে চুটিয়ে অভিনয় করছেন এবং সাফল্য অর্জন করেছেন।

এবার বরুণ ধবনের ভাইজি অঞ্জিনীরও করণ জোহরের হাত ধরে বলিউডে পা রাখা শুধু মাত্র সময়ের অপেক্ষা। সূত্রের খবর আগামী বছরের শেষের দিকে কিংবা ২০২৩ সালের শুরুর দিকেই কর্ণ জোহরের প্রোডাকশনের ছবি দিয়ে বলিউডে ডেবিউ করবেন তিনি। যদিও করণ জোহর, বরুণ ধবন কিংবা অঞ্জিনী কারও পক্ষ থেকেই এখনও পর্যন্ত এই বিষয়ে কিছু জানানো হয়নি।

তবে এখন বরুণ ধবনের ভাইঝি অঞ্জিনী এখন থেকেই বলিউডে আসার জন্য প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন। ইতিমধ্যেই ক্লাসিকে কত্থকের পাশাপাশি জ্যাজের মতো ওয়েস্টার্ন ডান্সেরও তালিম নিতে শুরু করেছে সে। তবে বলিউডে আসার আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় অঞ্জিনী ধবন। এখন থেকেই সোশ্যাল মিডিয়ায় তাঁর অগনিত ফলোয়ার্স রয়েছেন।

Related Articles

Back to top button