বিনোদনসিনেমা

প্রতিভার জোরে টিকে আছি! পরিচালক করণ জোহারকে নিজের ‘অওকাত’ বুঝিয়ে দিলেন কার্তিক আরিয়ান

বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। আর বলিউডের বিখ্যাত পরিচালক করণ জোহর (Karan Johar)। মাঝে বেশ কিছুদিন চর্চার বিষয় হয়ে উঠেছিলেন দুজনে। যার নেপথ্যে ছিল করণ জোহরের আসন্ন ছবি ‘দোস্তানা ২(Dostana 2)’। ছবিটি কার্তিক আরিয়ানের করার কথা থাকলেও মাঝে পথেই কার্তিককে ছবি থেকে বাদ দিয়েছেন করণ জোহর। শুধু তাই নয় ধর্মা প্রোডাকশন থেকে চিরতরে ব্যান করা হয়েছে অভিনেতাকে। এই নিয়েই নানান বিতর্কের সূত্রপাত হয়েছিল।

সোশ্যাল মিডিয়াতে এই নিয়ে ব্যাপক চর্চা শুরু হয়েছিল। নেটিজেনদের একাংশ ক্ষিপ্ত হয়েছিল ধর্মা প্রোডাকশন থেকে শুরু করে করণ জোহরের ওপর। মাঝে প্রশ্ন পর্যন্ত উঠেছিল সুশান্ত সিং রাজপুতের ঘটনার পুনরাবৃত্তি হচ্ছে। তবে করণের প্রোডাকশন থেকে বাদ পড়েও ভেঙে পড়েননি এই নবাগত অভিনেতা।

বলিউডের চকলেট বয় হিরো কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। ধীরে ধীরে নিজের প্রচলিত সত্ত্বা থেকে বেরিয়ে নতুন ধাঁচে নিজেকে মেলে ধরছেন অভিনেতা। সম্প্রতি ওটিটি পর্দা নেটফ্লিক্সে মুক্তি পায় কার্তিকের নতুন ছবি ‘ধামাকা’। একজন নিউজ অ্যাঙ্কারের ভূমিকায় অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন অভিনেতা।

এই সফলতার পর, এক সাক্ষাৎকারে কার্তিককে করণের ‘দোস্তানা ২ ‘ প্রসঙ্গে প্রশ্ন করা হলে, সাফ উত্তর দেন অভিনেতা। তিনি জানান, “আমি কোনোও বলিউড ক্যাম্পের নই। নিজের প্রতিভার জোরে আজ এত অবধি এসেছি, নিজের প্রতিভার জোরেই টিকে থাকব। আমি করণ জোহারের ছবি সম্পর্কে কিছুই বলতে চাইনা। ” অভিনেতার কথাতেই স্পষ্ট তাদের মধ্যে ঠান্ডা লড়াই এখনও জারি রয়েছে।

Related Articles

Back to top button