বিনোদন

প্রেম প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন করণ জোহার! ৯ বছরের ছোট শিরীষকে নিয়ে সুখের সংসার ফারার

‘ওম শান্তি ওম’ (Om Shanti Om) হোক বা ‘তিস মার খান’ (Tees Maar Khan), ফারা খানের (Farah Khan) পরিচালনায় বলিপাড়া পেয়েছে একের পর এক হিট ছবি। আর গত বুধবার ইনস্টাগ্রামে ফারা খানের পোস্টেই জানা গেল তাঁর ১৬তম বিবাহবার্ষিকীর কথা। নিজস্ব ইনস্টাগ্রাম হ্যান্ডেল ‘ফারাখানকুন্দর’ (farahkhankunder) থেকে পোস্ট করা ছবিতে স্বামী শিরীষ কুন্দরের (Shirish Kunder) প্রশংসায় পঞ্চমুখ ফারা!

স্বামীর সাথে দু’টি ছবি পোস্ট করেছেন ফারা। ক্যাপশনে পরিচালকের বক্তব্য, “আজকে বরকে একটু বিরক্ত তো করতেই পারি।” যদিও পাশাপাশি শিরীষ-এর প্রশংসা করতেও ভোলেননি ফারা। ক্যাপশনে ফারা লিখেছেন, “তুমি আমার থেকে যেমন বয়সে ছোট, তেমনই আমার থেকে বেশি রোগা, বেশি মিষ্টি ও বেশি মজার। যদিও তুমি মাঝেমাঝে আমার থেকে একটু বেশি বুদ্ধিমানও বটে!” যদিও ক্যাপশনে ফারা এও জানান যে বছরে এই একদিনই স্বামীর প্রশংসা করবেন তিনি। ফারা খানের পোস্ট করা দ্বিতীয় ছবিটি দেখে স্বাভাবিকভাবেই এই যুগলের ভালোবাসা আঁচ করতে পেরেছেন নেটিজেনরা।

Farah khan Shirish Kunder

ইনস্টাগ্রামের ওই পোস্টের কমেন্টবক্স যেন চাঁদের হাট। প্রীতি জিন্টা (Preity Zinta), হৃতিক রোশন (Hrithik Roshan), মালাইকা অরোরা (Malaika Arora), রাজকুমার রাও (Rajkummar Rao), সোনু সুদ (Sonu Sood) থেকে চ্যাংকি পান্ডে (Chunky Panday), অদিতি রাও হায়দারী (Aditi Rao Hydari), হুমা কুরেশি (Huma Qureshi), জরিন খান (Zareen Khan), পত্রলেখা (Patralekhaa) ছাড়াও সানিয়া মির্জার (Sania Mirza) মত আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন খেলোয়াড়ও বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন ফারাকে। সঞ্জয় কাপুর (Sanjay Kapoor) কমেন্টবক্সে ফারাকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন।

যদিও ফারা খানের ইন্সটা-পোস্ট দেখে এসবের মাঝেই করণ-ফারা-এর সম্পর্ককে ঘিরে পুনরায় প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। এক চ্যাট-শোতে করণ জানিয়েছিলেন যে ‘কুছ কুছ হোতা হ্যায়’ (Kuch Kuch Hota Hain)-এর শ্যুটিং চলাকালীন নাকি একই হোটেলে ছিলেন ফারা ও করণ। সেরকম সময়েই নাকি মাঝরাতে নিজের ঘরে ভূতের ভয়ে থাকতে পারেননি ফারা এবং বাধ্য হয়ে চলে আসেন করণের ঘরে। পরবর্তীতে করণকে প্রেমপ্রস্তাব দেওয়ার কথা স্বীকারও করেন ফারা। যদিও করণ যে সেই প্রস্তাব ফিরিয়ে দেন, তা সর্বসমক্ষে বলে ফারাকে যথেষ্ট অস্বস্তিতে ফেলেন করণ। বর্তমানে নিজেদের জীবন ছাড়াও একে-অপরের সঙ্গে বন্ধুত্বের সম্পর্কে বেশ ভালোই আছেন ফারা-করণ। ফলে সোশ্যাল মিডিয়ার কুৎসাতে যে তাঁদের কিছুই যায় আসে না, তা তাঁরা বুঝিয়ে দিচ্ছেন নিজস্ব ভঙ্গিমাতেই।

বলিসূত্রের খবর, ‘মেঁ হুঁ না’ (Main Hoon Na) ছবির সেট থেকে দু’জনের বন্ধুত্ব হয় এবং পরে তা প্রেমের দিকে এগোয়। প্রথমে নাকি ফারাকে ছবির শ্যুটিং চলাকালীন অন্য কোনদিকে মন না দেওয়ার পরামর্শ দিয়েছিলেন কিং খান, আর তা বেশ অক্ষরে অক্ষরে মেনেই নিয়েছিলেন পরিচালক, এমনটাই জানান ফারা। যদিও পরবর্তীতে শিরীষের এডিটিংয়ের জাদুতে যে তিনি বিহ্বল হয়ে পড়েন, তা জানাতে ভোলেননি ফারা। বর্তমানে দুই মেয়ে আন্যা (Anya), ডিভা (Diva) ও ছেলে জার (Czar)-কে নিয়ে যে ফারা-শিরীষের সুখী পরিবার, তার পরিচয় পাওয়া যায় ফারহার ইনস্টাগ্রাম পোস্টেই।

Related Articles

Back to top button