ছবিবিনোদন

ফিগার এবং ধরে রাখতে অক্ষয় কুমারের পরামর্শ মতো ব্রেকফাস্ট করেন করণ জোহার! ফাঁস গোপন তথ্য

চলচ্চিত্র নির্মাতা করণ জোহর (Karan Johar) বেশ কিছুদিন একটা বিরতির পরে চলচ্চিত্র পরিচালনায় ফিরে এসেছেন এবং বর্তমানে আলিয়া ভাট এবং রণবীর সিং অভিনীত রকি অর রানি কি প্রেম কাহানির শুটিংয়ে ব্যস্ত তিনি। সম্প্রতি তার সাথে যোগ দিয়েছেন চলচ্চিত্র নির্মাতা-কোরিওগ্রাফার ফারাহ খান যিনি তার ইনস্টাগ্রাম স্টোরি বিভাগে করণের ব্রেকফাস্ট খাওয়ার এক ঝলক শেয়ার করেছিলেন।

ফারাহ একটি ভিডিও শেয়ার করেছিলেন যেখানে করণকে তার চেয়ারে বিশ্রাম নেওয়ার সময় খাবার পরিবেশন করা হচ্ছে। তিনি লিখেছেন, “করণ জোহরের সেটে সকালের ব্রেকফাস্ট এমনই দেখতে”। তারপর ফারাহ করণকে জিজ্ঞেস করে সে কি খাচ্ছে, যার উত্তরে করণ পরিচালক বলেন, “এটি অক্ষয় কুমারের পরামর্শে তৈরি জিনিসের একটি স্বাস্থ্যকর সংকলন, এবং এটি সত্যিই আমাকে সমস্ত পুষ্টি দেয়, তাই আমার ত্বক উজ্জ্বল হয় এবং ফারাহ তুমি আমায় পছন্দ করো। ”

পরবর্তী ভিডিও শেয়ার করে তিনি লিখেছেন, “করণ জোহরের জওয়ানি কা রাজ।” তার তৃতীয় ভিডিওতে খ্যাতিমান ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রাও রয়েছে যিনি করণের প্লেটের দিকে তাকিয়ে জিজ্ঞেস করছেন, “এটা কী?”

ওই অদ্ভুত ব্রেকফাস্টে দেখা যায় একটি ওয়্যাফেল ও তার উপর অনেকরকমের টপিংস। ফারাহ করণের ঠাট্টার উত্তরে জানান, “সত্যি তোমাকে দারুণ দেখতে লাগছে করণ।” তারপর ক্যামেরা প্যান করে চলে যায় মণীষ মালহোত্রার দিকে। এই ভিডিয়োটি শেয়ার করে ফারহা লিখেছেন, “২৭ বছর ধরে আমরা এরকমই শক্তিশালী।” নিজেদের বন্ধুত্বের গাঢ়ত্বই তুলে ধরতে চেয়েছেন ফারাহ।

প্রসঙ্গত, এটি একটি প্রেমের গল্প, যেখানে আলিয়া একটি বাঙালি মেয়ে এবং রণবীর একটি পাঞ্জাবি ছেলে। তাদের প্রেমের গল্পই এগোবে করণের পরচালনায়। এছাড়াও জয়া বচ্চন, শাবানা আজমি প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। এই সিনেমা দিয়েই ৫ বছর পর বলিউডে ফিরছেন করণ। এর আগে ২০১৬ সালে করণের পরিচালিত শেষ ছবি ‘অ্যায় দিল হ্যাঁয় মুশকিল’ মুক্তি পেয়েছিল।

Related Articles

Back to top button