বিনোদনভিডিওসিনেমা

অভিনয় ছেড়ে এয়ারলাইন্সে কাজ নিলেন রণবীর সিং! কান্ড দেখে ঠাট্টা করছেন করণ জোহর

বর্তমানে বলিউডের অন্যতম ভার্সাটাইল অভিনেতা হলেন রণবীর সিং (Ranveer Singh)। বরাবরই নিজের পোশাক নিয়ে দারুন সচেতন রণবীর। তাই অভিনয়ের পাশাপাশি মাঝে মধ্যেই ফ্যাশন নিয়ে এক্সপেরিমেন্টও করতে দেখা যায় তাঁকে। মনের মধ্যে লুকিয়ে থাকা নানা ধরনের ইমোশন অনায়াসেই ধরা পড়ে তাঁর পোষাকে। ভারতে তিনিই একমাত্র পুরুষ অভিনেতা যিনি ফ্যাশনে জেন্ডার স্টেরিওটাইপকে বারবার ভাঙার সাহস দেখিয়েছেন।

আর সেই কারণেই কখনও স্কার্ট পরেছেন তো কখনও পরেছেন পোল্কা ডটের শার্ট । আবার কখনও কখনও ড্রেসের সঙ্গে বেল্ট পরে তাক লাগিয়ে দিয়েছেন বলিউডের ‘গাল্লিবয়’ রণবীর। তবে সবটাই করেছেন নিজস্ব লুক বজায় রেখে। আর এইভাবেই বারবার তিনি প্রশ্ন তুলে দিয়েছেন ফ্যাশন নিয়ে জেন্ডার স্টেরিওটাইপের বিরুদ্ধে। যা তাকে রাতারাতি নিয়ে এসেছে লাইমলাইটে।

Ranveer Singh

করণ জোহরের (Karan Johar) পরিচালনায় রণবীরের আসন্ন সিনেমা ‘রকি অউর রানি কী প্রেম কাহিনি’। পরিচালকের বিগ বাজেটের এই সিনেমায় ফের একবার রনবীরের সাথে জুটি বাঁধতে আলিয়া ভাট (Alia Bhatt)। গত ২০শে নভেম্বর গোয়াতে শুরু হয়েছে ৫২তম ইন্ডিয়ান ইন্টারন্যাশন্যাল ফিল্ম ফেস্টিভ্যাল।


এই ঐতিহ্যশালী চলচ্চিত্র উৎসবে যোগ দিতেই একই বিমানে মুম্বই থেকে গোয়া উড়ে যাচ্ছিলেন করণ এবং রণবীর। আর সেই বিমানের মধ্যেই আচমকা রণবীরের দিকে মোবাইল ক্যামেরা দিয়ে লাইভ ভিডিয়ো করতে শুরু করেন করণ। আর সেই ভিডিও চলাকালীন প্রকাশ্যেই রণবীরের পোশাক নিয়ে কটাক্ষ করলেন করণ।

 

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

ভিডিয়োতে দেখা যাচ্ছে জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা একটি লাল রঙের একটি যোধপুরী গলাবন্ধ পরেছেন রণবীর। আর তার এই লাল রঙের পোশাক দেখেই তাকে এয়ার ইন্ডিয়ার ম্যাসকট মহারাজার সাথে তুলনা করেছেন করণ। আর করণের মুখে এমন ‘কমপ্লিমেন্ট’ শুনেই উঠে দাঁড়িয়ে অবিকল মহারাজার মতো ভঙ্গিতে দাঁড়িয়ে অভ্যর্থনা জানাতে শুরু করেন রণবীর।

Related Articles

Back to top button