গসিপবিনোদনসিনেমা

বাচ্চাদের প্রতি অগাধ ভালোবাসা রয়েছে করণ জোহরের! পারেন না সন্তানদের ছেড়ে থাকতে

ভারতীয় টেলিভিশনের এক অন্যতম জনপ্রিয় এবং চর্চিত রিয়ালিটি শো হল বিগ বস (Big Boss)। প্রতি বারের মতো এবারেও এই শো নিয়ে দর্শকদের উন্মাদনা রয়েছে তুঙ্গে। এবছর ‘বিগ বস সিজন ১৫’ (Big Boss Season 15) তে থাকছে একাধিক নতুন চমক। আর একাধিক চমকের মধ্যে অন্যতম হলেন এবছরের হোস্ট। এবছর টেলিভিশনের জনপ্রিয় শো ‘বিগ বস ওটিটি’র (Big Boss OTT) আসন্ন মরশুমের সঞ্চালনার দায়ীত্বে থাকবেন বলিউডের অন্যতম পরিচালক, তথা প্রযোজক করণ জোহর (Karan Johar)।

তবে এবার বিগ বস-এর আসন্ন মরসুম আর টিভিতে নয়, দেখা যাবে ওটিটিতে (OTT) প্ল্যাটফর্মে। আগামী ৮ অগস্ট থেকেই এই সিজন দেখা যাবে ভায়াকম এইন্টিনের ওটিটি প্ল্যাটফর্ম ভুটে (VOOT)। এই কারণে এবছর এই শোয়ের নতুন নাম হতে চলেছে ‘বিগ বস ওটিটি’। তবে পরে এটি আবার টিভিতে প্রচারিত হবে। জানা গেছে আগামী ১৯ সেপ্টম্বর থেকে টেলিভিশনে সম্প্রচারিত হতে চলেছে বিগ বস সিজন ১৫’।

প্রতি বারের মত এবারেও বিগ বস সিজন ১৫-র পর্বটি খুব আকর্ষণীয় হতে চলেছে। এই শো শুরুর আগে সম্প্রতি একটি সাক্ষাৎকারে, করণ জোহরের কাছে জানতে চাওয়া হয়েছিল তার সবচেয়ে বড় ভয়ের কারণ কি? তখন তিনি উত্তরে বলেছিলেন ‘আমি আমার বাচ্চাদের থেকে বেশিদিন দূরে থাকতে পারিনা, এটাই আমার সবচেয়ে বড় দুর্বলতা, আর আমার ভয়ের সবচেয়ে বড় কারণ। দীর্ঘ সময় ওদের থেকে দূরে থাকার অর্থ আমার কাছে মৃত্যুর সমান।’

২০১৭ সালে ৭ ফ্রেব্রুয়ারি সারোগেসির সাহায্যে পুত্র যশ এবং কন্যা রুহির বাবা হন করণ উল্লেখ্য বাবা হওয়ার পর থেকে তাঁর জীবন একেবারে বদলে গিয়েছে বলে আগে একাধিকবার জানিয়েছেন বলিউড পরিচালক করণ জোহর। তাই তিনি প্রায়ই বলে থাকেন, ‘আমি আগে বাবা তার পর পরিচালক’।জানা গেছে, খুব শীঘ্রই বাচ্চাদের জন্য একটি বইও লিখতে চলেছেন করণ।

সিনেমা, শুটিং এসব ছাড়াও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন করণ। সেখানে প্রায়শই তিনি যশ আর রুহির সাথে সময় কাটানোর নানান মুহুর্ত শেয়ার করে থাকেন। লকডাউন চলাকালীন, করণ তার বাচ্চাদের বেশ কয়েকটি ভিডিও হ্যাশট্যাগ ‘লকডাউন উইথ দ্য জুয়েলস’ শেয়ার করেছিলেন।

Related Articles

Back to top button