গসিপবিনোদনসিনেমা

আবারো শিরোনামে করণ জোহর, কার্তিকের পর এবার ভিকি কৌশলকে বাদ দিলেন নিজের সিনেমা থেকে

‘উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর বর্ষপূর্তি উপলক্ষে ভিকি কৌশলের (Vicky Kaushal) সাথে পরবর্তী ছবি ‘দ্য ইমমরট্যাল অশ্বথামা’ ছবি তৈরির কথা ঘোষণা করেছিলেন পরিচালক আদিত্য ধর। কিন্তু আজ সকাল সকাল ভিকি অনুরাগীদের সমস্ত আশায় জল ঢেলে দিলেন বলিউডের প্রযোজক-পরিচালক করণ জোহর (Karan Johar)।

এতদিন পর্যন্ত সকলেই জানতেন মহাভারতের কাহিনী থেকে অনুপ্রাণিত এই সিনেমায় প্রধান ভূমিকায় থাকবেন ভিকি কৌশল। কিন্তু আজ হঠাৎ প্রযোজক রনি স্ক্রুওয়ালা এবং পরিচালক আদিত্য ধরের এই সিনেমায় ভিকি কৌশলের অভিনয় করার বিষয়টি অস্বীকার করেন করণ। কার্যত বোমা ফাটিয়ে তিনি বলেন ‘না মোটেও না। ভিকি কৌশলকে নিয়ে এখন পর্যন্ত কোনো ছবি হচ্ছে না।’

Karan Johar

উল্লেখ্য করণের ছবি থেকে অভিনেতাদের বাদ পড়ার ঘটনা এই প্রথম নয়। এর আগেও এভাবেই দোস্তানা ২ ছবি থেকে বাদ পড়েছিলেন অভিনেতা কার্তিক আরিয়ান। জানা যায় ছবির ডেট নিয়ে তাদের মধ্যে সমস্যা তৈরি হয়েছিল। কার্তিক রাম মাধবনীর ‘ধামাকা’ ছবির কাজ আগে শেষ করার সিদ্ধান্ত নেওয়ায় তাঁর ওপর অসন্তুষ্ট হয়েছিলেন করণ।

বর্তমানে করণ তাঁর মায়ের দেখাশোনার কাজে ব্যস্ত রয়েছেন। জানা গেছে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি ছিলেন তাঁর মা হিরু জোহর। সম্প্রতি হাসপাতাল থেকে মায়ের একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করে একথা জানিয়েছিলেন করণ। সদ্য বাড়ি ফিরেছেন তিনি। করণ জানান তাঁর মা ধীরে ধীরে সেরে উঠছেন।

মায়ের অসুস্থতার কথা জানিয়ে করণ লিখেছিলেন , ‘আমার মা, আমার সুপারহিরো। লকডাউনে গত আট মাসে মায়ের বড় দুটো অস্ত্রোপচার হয়েছে। স্পাইনাল সার্জারি এবং হাঁটু অপারেশন হয়েছে। মা নিজস্ব মজার ভঙ্গীতে সেটা কাটিয়ে উঠেছে। আমি মায়ের জন্য গর্বিত। ভালবাসি মা।’উল্লেখ্য পারিবারিক এই অস্থিরতার মধ্যেই নিজের ব্যস্ত শিডিউলের মধ্যে রয়েছেন করণ। দীর্ঘ পাঁচ বছর পর পরিচালনায় ফেরার পাশাপাশি প্রথমবার বিগ বস ওটিটির সঞ্চালনা নিয়েও ব্যস্ত রয়েছেন তিনি।

Related Articles

Back to top button