গসিপবিনোদন

খারাপ সিনেমা বানায় ঠিকই, তাই বলে খুনি নন করণ! সুশান্ত মৃত্যু নিয়ে বোমা ফাটালেন স্বরা ভাস্কর

ধর্মা প্রোডাকশনের কর্ণধার করণ জোহর (Karan Johar) এমন একজন ব্যক্তিত্ব যাকে নিয়ে চর্চা লেগেই থাকে। নেপোটিজম বিতর্ক হোক কিংবা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু প্রসঙ্গ- তাঁর নাম জড়িয়েছে সবেতেই। এবার এই বিষয়ে মুখ খুললেন বলিউডের নামী অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara Bhasker)। স্পষ্টবাদী হিসেবে পরিচিত এই নায়িকা ‘বয়কট বলিউড’ ট্রেন্ড থেকে সুশান্তের মৃত্যু- সব কিছু নিয়েই মুখ খুলেছেন।

সম্প্রতি একটি নামী সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতার সময় বলিউডের অন্দরের অবস্থা প্রসঙ্গে কথা বলতে গিয়ে স্বরা বলেন, ‘একটা ভয়ের পরিবেশ তৈরি হয়েছে। ইন্ডাস্ট্রির ভেতর একটা ধারণা আছে বিতর্কে না জড়ানোর। ইন্ডাস্ট্রির ভেতর সত্যিই এমন একটা ধারণা রয়েছে যে একটি বিতর্ক হলে সেখানে কোনও মতামত না দেওয়াই সবচেয়ে ভালো’।

Swara Bhasker

এরপরই সুশান্তের মৃত্যু প্রসঙ্গে মুখ খোলেন স্বরা। মুম্বইয়ে নিজের বাসস্থান থেকে অভিনেতার ঝুলন্ত দেহ উদ্ধারের পর অনেকেই করণ জোহর-সহ বলিউডের অন্যান্য বহু তারকাকে নিশানা করেছিলেন। ‘বীরে দি ওয়েডিং’ খ্যাত অভিনেত্রীর মতে, সেই সময়ও কেউ মুখ খোলেননি কারণ তাঁদের প্রত্যেকের মনে একটা ভয় ছিল।

বলি অভিনেত্রীর সংযোজন, ‘আপনাদের করণ জোহরের সিনেমাগুলি একেবারে জঘন্য লাগতেই পারে। ওনার নেপোটিজম নিয়েও সমস্যা হতে পারে। কিন্তু আপনাদের সমস্যা এবং ওনাকে আপনাদের অপছন্দ মানে একেবারেই এটা নয় যে উনি খুনি’।

Sushant Singh Rajput and Karan Johar

প্রসঙ্গত, ২০২০ সালের ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রা এলাকায় সুশান্তের ফ্ল্যাট থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছিল। প্রাথমিক তদন্তের পর জানানো হয়েছিল, আত্মঘাতী হয়েছেন অভিনেতা। যদিও তাঁর পরিবার থেকে অনুরাগী কেউই সেই কথা মানতে চাননি। করণ জোহর থেকে মহেশ ভাট হয়ে অভিনেতার গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী- ‘খুনি’ হিসেবে দাগিয়ে দেওয়া হয়েছিল বলিউডের অনেককেই।

অপরদিকে যদি স্বরার কাজের দিক থেকে বলা হয়, সদ্য মুক্তি পেয়েছে অভিনেত্রীর ‘জাহা চার ইয়ার’। গত ১৬ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে এই সিনেমা। এই ছবিতে স্বরা ছাড়াও অভিনয় করেছেন মেহের ভিজ, শিখা তালসানিয়া এবং পূজা চোপড়া।

Related Articles

Back to top button