গসিপবিনোদনসিনেমা

সমস্ত ঝামেলা শেষ, জোড়া লেগেছে সম্পর্ক! করণ-কার্তিকের ‘দোস্তানা’ ছবি ভাইরাল নেটপাড়ায়

ভেঙে গিয়েছে করণ জোহর-কার্তিক আরিয়ানের ‘দোস্তানা’, মুখ দেখাদেখিও বন্ধ দুই তারকার- গত বছর সংবাদমাধ্যমগুলিতে ছেয়ে গিয়েছিল এই সংবাদ। জানা গিয়েছিল, মত পার্থক্যের জন্য করণ জোহর (Karan Johar) প্রযোজিত ‘দোস্তানা ২’ থেকে কার্তিক (Kartik Aaryan) সরে যাওয়ার কারণেই দুই তারকার সম্পর্কের অবনতি হয়েছে।

শুধু তাই নয়, এমনও খবর সামনে আসছিল যে, এই কারণে নাকি ‘ভুল ভুলাইয়া ২’এর অভিনেতাকে করণের ধর্মা প্রোডাকশন হাউস ‘ব্ল্যাকলিস্ট’ করে দিয়েছে। করণ এই বিষয়ে কোনও কথা না বললেও, কার্তিক অবশ্য নিজের মুখ খুলেছিলেন।

Kartik Aaryan out from Dostana 2

সুপারহিট ছবি ‘দোস্তানা’র সিক্যুয়েলের জন্য করণ নিজে হাতে বেছে নিয়েছিলেন কার্তিক আরিয়ান, জাহ্নবী কাপুর এবং লক্ষ্য লালওয়ানিকে। কিন্তু কার্তিক সরে দাঁড়ানোয় থমকে যায় ছবির কাজ। ধর্মা প্রোডাকশন হাউসের তরফ থেকে বিবৃতি প্রকাশ করে জানানো হয়েছিল, কার্তিকের স্থানে নতুন অভিনেতা নেওয়া হবে। তবে বলি পাড়ার গুঞ্জন, এখন সেইসব অতীত, ফের নাকি জমে উঠেছে করণ-কার্তিকের ‘ফ্রেন্ডশিপ’।

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড ফাংশানে কথা বলতে দেখা যায় বলিউডের এই দুই তারকাকে। শুধু তাই নয়, প্রাণ খুলে হাসতেও দেখা যায় দু’জনকে। মুহূর্তের মধ্যে সামাজিক মাধ্যমে ছেয়ে যায় সেই ভিডিও। করণ-কার্তিকের সম্পর্কের উন্নতি হওয়ায় খুশি নেটিজেনরা।

এই মুহূর্তে দুই তারকার কাজের দিক থেকে বলা হলে, কার্তিকের শেষ ছবি ‘ভুল ভুলাইয়া ২’ বক্স অফিসে সুপারহিট হয়েছে। এরপর তাঁকে কৃতি শ্যাননের বিপরীতে ‘শেহজাদা’ ছবিতে দেখা যাবে। তাঁর হাতে ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’, ‘ফ্রেডি’ এবং সাজিদ নাদিয়াদওয়ালার একটি ছবি রয়েছে। অপরদিকে করণেরও হাতে রয়েছে একাধিক কাজ।

Karan Johar and Kartik Aaryan friendship restored

করণ এই মুহূর্তে তাঁর প্রযোজিত ছবি ‘যুগ যুগ জিয়ো’র মুক্তির শেষ মুহূর্তের প্রস্তুতি সাড়ছেন। বরুণ ধাওয়ান, কিয়ারা আডবানী, অনিল কাপুর এবং নীতু কাপুর অভিনীত এই ছবি আগামী ২৪ জুন মুক্তি পাবে। এরপর তাঁকে রণবীর সিং এবং আলিয়া ভাট অভিনীত ‘রকি অউর রানী কি প্রেম কাহিনী’ ছবির পরিচালনা করতে দেখা যাবে।

Related Articles

Back to top button