বিনোদনসিনেমা

এক মঞ্চে চিরশত্রু করণ-কঙ্গনা! শীঘ্রই এমনই এক বিরল দৃশ্যের সাক্ষি হতে চলেছে গোটা দেশ

বিতর্কিত মন্তব্যের জেরে বরাবরই শিরোনামে থাকেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) । নিন্দুকরা আড়ালে বলে থাকেন বিতর্ক আর কঙ্গনা হাত ধরাধরি করে চলেন। উল্লেখ্য ইন্ডাস্ট্রিতে নেপোটিজম (Nepotism) বিতর্কে একাধিকবার যে দুই সেলিব্রেটির নাম শিরোনামে এসেছে তাদের মধ্যে একজন হলেন বলিউড ক্যুইন কঙ্গনা রানাওয়াত এবং অপরজন হলেন খ্যাতনামা পরিচালক করণ জোহর (Karan Johar) ।

নেপোটিজম বিতর্কে ইতিপূর্বে একাধিকবার করণের বিরুদ্ধে সুর চড়িয়েছেন কঙ্গনা। আর তাই করণ আর কঙ্গনার মধ্যে যে সম্পর্ক মোটেই আর স্বাভাবিক নেই সেকথা ইতিমধ্যেই সকলেরই জানা। মূলত নেপোটিজম বিতর্ককে কেন্দ্র করেই করণ আর কঙ্গনার মধ্যে গড়ে ওঠা দ্বৈরথ ঘিরেই কার্যত দুভাগে ভাগ হয়ে গিয়েছিল গোটা বলিউড ইন্ড্রাস্ট্রি।

একবার করণ জোহরের জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ’-এ ‘রেঙ্গুন’ প্রচারে হাজির হয়েছিলেন কঙ্গনা রানাওয়াত।সেখানেই কথা প্রসঙ্গে কঙ্গনা বলে বসেন যদি কখনও কোনওদিন তাঁর বায়োপিক তৈরি হয় তাহলে সেই ছবিতে করণের জন্য একটা রোল পাকা। আর সেটি হল ইন্ডাস্ট্রির এমন একজন বড় প্রযোজকের রোল যিনি আদতে , ‘মুভি মাফিয়া’ (Movie Mafia) কিংবা ‘স্বজনপোষণের ধ্বজাধারী কোনো চরিত্র।

Karan Johar

কঙ্গনার কথায় সেই মুহূর্তে মুখে হাসি টেনে বিষয়টা স্বাভাবিক করতে চাইলেও কঙ্গনার এই মন্তব্য মোটেই মজার ছলে গ্রহণ করেননি করণ। পরবর্তীতে নাম না করেই নানা অনুষ্ঠানে কঙ্গনাকে তীব্র কটাক্ষ করেছিলেন করণ। এছাড়া সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেপোটিজম বিতর্ককে কেন্দ্র করে করণ জোহরকে সেসময় কার্যত ভিলেন বানিয়ে ছেড়েছিলেন কঙ্গনা।

এসবের পর দীর্ঘদিন একই মঞ্চে দেখা যায়নি করণ কঙ্গনা কে। কিন্তু আগামী ৮ নভেম্বর দিল্লিতে ফের একবার একই মঞ্চে হাজির হতে চলছেন কঙ্গনা ও করণ।পদ্মশ্রী সম্মানে(Padmashri Award) সম্মানিত করা হবে তাদের । সেখানেই তারা একসঙ্গে উপস্থিত থাকতে চলেছেন বলে খবর।

Related Articles

Back to top button