বিনোদন

সব বাড়ির একই হাল! কপিলের বৌয়ের জ্বালায় অতিষ্ঠ তার মা, সম্প্রতি হাটে হাঁড়ি ভাঙলেন বৃদ্ধা

ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় কমেডি শো হল ‘দ্য কপিল শর্মা শো’ (The Kapil Sharma Show)। সপ্তাহের শেষে দমফাটা হাসির এপিসোড নিয়ে হাজির হন কমেডি কিং কপিল শর্মা (Kapil Sharma)। প্রত্যেক এপিসোডেই দর্শকদের মনোরঞ্জন করতে এসে হাজির হন সেলিব্রেটিরা। তেমনই সম্প্রতি এই শো-তে ‘বব বিশ্বাস’ ছবির প্রচারের জন্য উপস্থিত হয়েছিলেন অভিষেক বচ্চন এবং চিত্রাঙ্গদা সিং।

বেশীরভাগ সময়েই এই কমেডি শোতে দেখা যায় সেটে আসা অতিথিদের নিয়ে হাসি মজা করার পাশাপাশি নানা বিষয়কে কেন্দ্র করে তাদের পিছনেও লাগেন কপিল। তবে এদিন কপিলের কথার পিঠে জবাব দিয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন স্বয়ং কপিল শর্মার মা। যা শুনে কপিল সহ হাসিতে ফেটে পড়েন সিনেমার প্রমোশনে আসা অভিনেতা, অভিনেত্রীরাও।

The Kapil Sharma Show coming Back

উল্লেখ্য কপিলের এই শোতে অনান্য দর্শকদের মতোই মাঝে মধ্যেই দর্শক আসনে বসে থাকতে দেখা যায় কপিলের মাকে। এদিন শোতে উপস্থিত অভিষেক এবং চিত্রাঙ্গদার সাথে মায়ের পরিচয় করিয়ে দিয়ে মজার ছলে কপিল বলেন ‘মা আমাকে সব সময়ে বিয়ে করার জন্য জোর দিতেন। তার পর যেই আমি বিয়ে করে ফেললাম, মা আর আমার স্ত্রীর সঙ্গে বসে কথা বলেন না।’

পরক্ষণেই দর্শকদের মধ্যে উপস্থিত কপিলের মা অভিযোগের সুরে বলে ওঠেন, ‘কী আর করব? আমার বৌমা তো আমাকে একটুও বসতে দেয় না!’ কমেডি কিং কপিলের মা বলে কথা। তাই তার কথার ভাঁজের যে রসিকতা থাকবে তা বলার অপেক্ষা রাখে না। তাই এদিন কপিলের মায়ের কথা শেষ হতেই হো হো করে হেসে ওঠেন মঞ্চে উপস্থিত সকলেই।

কিন্তু আদতে তেমন কিছুই না। আসলে গিন্নি ছতরতের সাথে তার শাশুড়ি অর্থাৎ কপিলের মায়ের দারুন সম্পর্ক। তাই পরক্ষণেই সকলের সামনে সত্যিটা জানিয়ে এদিন কপিলের মা বলেন ‘আসলে আমার বৌমা আমায় এই অনুষ্ঠানে আসার জন্য জোর করে। নিজেই আমার জন্য পোশাক বেছে দেয়। বসতেই দেয় না!’

Related Articles

Back to top button