বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

অমিতাভ বচ্চনের সাথে শুটিং, এদিকে সাড়ে ৪ ঘন্টা লেট কপিল, অন ক্যামেরায় খোঁচা দিলেন বিগ বি

বলিউডে প্রবীণ অভিনেতা তথা বিগ বি নামে পরিচিত অমিতাভ বচ্চন (Amitabh Bacchan)। কয়েক দশক ধরে বলিউডে একপ্রকার রাজত্ব করেছেন তিনি। বর্তমানে ‘কৌন বনেগা ক্রোড়পতি ১৩ (Kaun Banega Crorepati 13)’এর সঞ্চালনার দায়িত্ব তুলে নিয়েছেন নিজের কাঁধে। অন্যদিকে ইন্ডাস্ট্রির ‘লেট লতিফ’ হিসাবে খ্যাত কমেডিয়ান কপিল শর্মা (Kapil Sharma)। সম্প্রতি এই দুজন মুখোমুখি হয়েছেন। আর সামনে আসতেই কপিল শর্মার বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন অমিতাভ বচ্চন।

সোনি টিভির জনপ্রিয় রিয়্যালিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’। বেশ কিছু প্রশ্নের মাধ্যমে নিজের ভাগ্য পরিবর্তন করে কোটিপতি হয়ে যাওয়া যায় এই শোতে। আর শোতে বিশেষ আকর্ষণ থাকে সরাসরি অমিতাভ বচ্চনের সম্মুখীন হওয়া। সাধারণ নাগরিক থেকে সেলেব্রিটি অনেকেই এই শোতে হটসিটে বসেছেন। এবার একটি বিশেষ পর্বে অমিতাভ বচ্চনের থাকবেন বলিউড অভিনেতা সোনু সুদ ও কমেডিয়ান কপিল শর্মা।

সম্প্রতি বিশেষ এই পর্বের কিছু টুকরো মুহূর্ত শেয়ার করা হয়েছে। ভিডিওতে প্রথমেই কপিল শর্মাকে ‘রিমঝিম গিরে সাওয়ান’ গাইতে শোনা যাচ্ছে। এরপরেই দেখা যাচ্ছে সোনু সুদের সাথে হট সিটে বসেছেন কপিল। তারপরেই কপিল শর্মার সবজায়গায় দেরিতে পৌঁছানোর স্বভাব নিয়ে খোঁচা দিতে দেখা গেল অমিতাভ বচ্চনকে।

ক্যামেরার সামনেই বিগ বি বলেন, ‘আজ আপনি একেবারে সময়ে হাজির হয়েছেন। আপনার আমার সাথে দেখা হবার কথা ছিল ১২টার সময় আপনি ঠিক ৪.৩০ মিনিটে হাজির হয়ে গিয়েছেন’। বচ্চন সাহেবের মুখে এমন কথা শুনে একপ্রকার লজ্জায় হেসে গেলেছেন কপিল শর্মা সাথে সোনু সুদও ব্যঙ্গ করে বলা এই কথা শুনে হেসে ফেলেছেন।

অর্থাৎ বোঝাই যাচ্ছে যে কপিল শর্মা বলিউডের বিগ বি অমিতাভ বাচ্চনকেও নিজের তাঁর আসার জন্য অপেক্ষা করিয়েছেন। সেই কথাটাই মজার চলে সকলের সামনেই শুনিয়ে দিয়েছন তিনি। তবে এখানেই শেষ নয় শোলে সিনেমার বিখ্যাত ডায়লগ নিয়েও কমেডি করতে দেখা গিয়েছে কাঁপিলকে। যা দেখে সোনু অমিতাভ থেকে শুরু করে উপস্থিত দর্শক সকলেই হেসে উঠেছেন। ছোট্ট এই ভিডিওটি ইতিমধ্যেই বেশ বিরল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button