বিনোদন

কপিল শর্মার বাড়ি যেন রাজপ্রাসাদ! ২৫ কোটির বাড়ি, দামী গাড়ি কিছুই বাদ নেই তার রাজকোষে

কৌতুকশিল্পী হিসেবে জনপ্রিয় কপিল শর্মা নিজের অভিনয় দক্ষতার মাধ্যমেও দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন বারেবারে। নিজের প্রতিভার জোরে লক্ষ লক্ষ মানুষের মুখে হাসি ফোটান অভিনেতা।

১৯৮১ সালের ২রা এপ্রিল পাঞ্জাবের অমৃতসরে জন্ম নেন অভিনেতা৷ ২০০৬ সালে কমেডি শো ‘হাসতে হাসাতে রহো’ এবং ২০০৭ সালে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার’ শোতে প্রতিযোগি হিসেবে অংশগ্রহণ করেন। আর তারপর খোদ সঞ্চালক হয়ে তার নামেই চলতে থাকে ‘কমেডি নাইটস উইথ কপিল’ এবং ‘দি কপিল শর্মা শো’। দুটিতেই চরম জনপ্রিয়তা অর্জন করেন অভিনেতা।

এই কৌতুকপ্রেমী মানুষের বাসস্থানের খোঁজ করায় জানা যায় মুম্বাই এবং পাঞ্জাবে দুটি বাড়ির মালিক তিনি। বিলাসবহুল এই দুই বাড়িতেই রয়েছে লিভিং রুম, লন, ব্যালকনিসহ আরও বিভিন্ন সুন্দর সুন্দর জায়গা। তা দেখে অবাক হতেই হয় সকলকে।

কপিল শর্মা’র বিয়ে এবং বিভিন্ন অনুষ্ঠান ছাড়াও নানান সময়ে তার বাড়িতে ‌তাড়কাদের আনাগোনা লেগেই থাকে‌। টলিউডের বহু অভিনেতা অভিনেত্রীদের পাশাপাশি অক্ষয় কুমার, রণবীর সিং,দীপিকা পাড়ুকোনের মতন তাড়কাদেরও তার বাড়িতে অবাধ যাতায়াত আছে।

জানা যায়, অভিনেতার পাঞ্জাবের বাড়ির মূল্য প্রায় ২৫ কোটি, এবং মুম্বইয়ের বাড়ির মূল্য প্রায় ১৫ কোটি টাকা। কপিল শর্মার পঞ্জাবের বাড়ি বিলাসবহুল হলেও, সেখানে মুম্বইয়ের বাড়ির মতো আধুনিকতার ছোঁয়া চোখে পড়ে না সেভাবে। এছাড়াও তাঁর কাছে রয়েছে মার্সিডিজ বেঞ্জ, ভোলভো এক্সসি ৯০ এর মতো ব্যান্ডওয়ালা গাড়ি। ২০১২ সালে এক তথ্য অনুযায়ী জানা গিয়েছে যে তাঁর সম্পত্তির পরিমান ১৯৫ কোটি টাকা। এছাড়া ২০২১ সালের মে মাসের হিসেব অনুযায়ী অভিনেতার ১ মাসের ইনকাম ৩ কোটি টাকা।

Related Articles

Back to top button