খবরবিনোদনভাইরালভিডিওসিরিয়াল

লোক হাসিয়েই কোটিপতি কপিল শর্মা, মেয়ে আনাইরার জন্মদিনে এলাহী আয়োজন, ভাইরাল হল ভিডিও

কৌতুকশিল্পী হিসেবে জনপ্রিয় কপিল শর্মা (Kapil Sharma) নিজের অভিনয় দক্ষতার মাধ্যমেও দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন বারেবারে। নিজের প্রতিভার জোরে লক্ষ লক্ষ মানুষের মুখে হাসি ফোটান অভিনেতা। মানুষকে হাসিয়েই আজ এলাহী বাড়ি গাড়ি থেকে শুরু করে কোটি টাকার সম্পর্তি মালিক হয়েছেন কপিল শর্মা। বিয়েও সেরে ফেলেছেন আর বাবাও হয়ে গিয়েছেন। কপিল শর্মার দুই সন্তান এক মেয়ে আনাইরা শর্মা (Anayra Sharma) ও এক ছেলে ত্রিশান শর্মা (Trishaan Sharma)।

২০০৬ সালে কমেডি শো ‘হাসতে হাসাতে রহো’ এবং ২০০৭ সালে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার’ শোতে প্রতিগতি হিসাবে শুরু হয়েছিল কপিল শর্মার কেরিয়ার। তবে নিজের ট্যালেন্টের জোরেই জনপ্রিয় হয়ে ওঠেন বেশ জলদি। এরপর সঞ্চালনার দায়িত্ব কাঁধে নিয়ে শুরু করেন কমেডি নাইটস উইথ কপিল।’ তারপর একসময় সেই শো শেষ হতে ‘দি কপিল শর্মা শো (The Kapil Sharma Show)’ চালু হয় যেটা শুরু থেকে আজও একইরকম জনপ্রিয়।

সম্প্রতি ছিল কপিল শর্মার মেয়ে আনাইরার জন্মদিন। ১০ই ডিসেম্বর ২০১৯ সালে প্রথমবার বাবা হয়েছিলেন কপিল। আর এদিন ছিল তার মেয়ের দুই বছরের জন্মদিন। মেয়ের জন্মদিন বেশ ধুমধাম করেই পালন করেছেন কপিল। স্ত্রী গিন্নিকে সাথে নিয়ে মেয়ের জন্মদিনের কেক কেটেছেন সকলের সাথে। ইতিমধ্যেই জন্মদিনের অনুষ্ঠানের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে মায়ের কোলে রয়েছে আনাইরা। ছোট্ট আনাইরাকে হ্যাপি বার্থ ডে বলার জন্য হাজির হয়েছে অনেকেই। দারুন সুন্দর করে সাজানো হয়েছে আনাইরার জন্মদিনের পার্টি। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। সাথে সাথে অনেকেই আনাইরাকে তাঁর জন্মদিনের জন্য অনেক  ভালোবাসা আর শুভেচ্ছা জানিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by @bollywood__gossip

প্রসঙ্গত, ২০১৮ সালে গিন্নি চাতত্ৰাতকে বিয়ে করেন কপিল শর্মা। আর বিয়ের ঠিক একবছরের মাথাতেই প্রথম সন্তান অর্থাৎ আনাইরার জন্ম হয়। অবশ্য এবছর আবারো বাবা হয়েছেন কপিল। এবছরের ফেব্রুয়ারী মাসের পয়লা তারিখেই ছেলে ত্রিশানের জন্মদিন কপিল পত্নী গিন্নি।

Related Articles

Back to top button