বিনোদনসিনেমা

সাউথের কাছে টিকতেও পারল না বলিউড! বক্স অফিসে কাঁপাচ্ছে ‘কানতারা’, ফ্লপের পথে অজয়-অক্ষয়ের ছবি

একে তো বলিউডের জন্য সময়টা একেবারেই ভালো যাচ্ছে না, এর মধ্যে আবার একসঙ্গে ছবি রিলিজ করেছেন দুই সুপারস্টার অজয় দেবগণ এবং অক্ষয় কুমার। এই দুই সুপারস্টারের মধ্যেই কে বাজিমাত করে তা দেখার জন্য দর্শকরা মুখিয়ে থাকলেও, শেষ পর্যন্ত দেখা গেল মুখ থুবড়ে পড়েছে দুই ছবিই। অপরদিকে দর্শকদের মনে রাজ করছে ঋষভ শেট্টির ‘কানতারা’ (Kantara)।

গত ২৫ অক্টোবর দীপাবলির সময় রিলিজ করেছে অজয় দেবগণ-সিদ্ধার্থ মলহোত্রা অভিনীত ‘থ্যাঙ্ক গড’ (Thank God)। একই দিনে মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের ‘রাম সেতু’ও (Ram Setu)। তবে দুই ছবিই আশানুরূপ ব্যবসা করতে পারেনি।

Thank God movie

ইন্দ্র কুমার পরিচালিত ‘থ্যাঙ্ক গড’এর নিরিখে বলা হলে, এখনও পর্যন্ত এই ছবি মোটেই ভালো ব্যবসা করতে পারেনি। রিলিজ হয়েছে বেশ অনেকটা সময় হয়ে গেলেও ছবির বক্স অফিস কালেকশন মোটেই বলার মতো নয়। প্রায় ৭৫ কোটির বাজেটে তৈরি এই সিনেমা এখনও পর্যন্ত মাত্র ৩৩.৬৬ কোটি টাকা ঘরে তুলতে পেরেছে। ছবির বক্স অফিস কালেকশনের গ্রাফও নিম্নমুখী।

একই অবস্থা অক্ষয়-নুসরত ভারুচ্চা-জ্যাকলিন ফার্নান্দেজ অভিনীত ‘রাম সেতু’রও। পৌরাণিক গুরুত্বযুক্ত রাম সেতুর ওপর ভিত্তি করে তৈরি হওয়া সিনেমা অবশ্য ৫০ কোটির গণ্ডি পেরিয়ে গিয়েছে। এখনও পর্যন্ত ছবিটি মোট ৬৪.০৫ কোটি টাকা আয় করেছে।

Jacqueline Fernandez in Ram Setu

তবে ৫০ কোটির অঙ্ক টপকে গেলেও অক্ষয়ের এই ছবি ১০০ কোটির বিশাল গণ্ডি পেরোতে পারবে কিনা তা নিয়ে কিন্তু প্রশ্ন রয়েই গিয়েছে। কারণ দিন দিন এই ছবির বক্স অফিস কালেকশনও কিন্তু কমছে। গত মঙ্গলবার ২.৮৫ কোটি টাকার ব্যবসা করার পর ‘রাম সেতু’ বুধবার ২.২০ কোটি টাকা ঘরে তুলতে পেরেছে।

Unknown facts about south indian film Kantara

তবে ‘থ্যাঙ্ক গড’ এবং ‘রাম সেতু’র সর্বনাশ হলেও, ঋষভ শেট্টি পরিচালিত ‘কানতারা’র কিন্তু একেবারে পৌষমাস। রিলিজের পাঁচ সপ্তাহ পরেও প্রেক্ষাগৃহে রমরমিয়ে চলছে এই সিনেমা। ‘কানতারা’র বলস অফিস কালেকশনের গ্রাফ নিম্নমুখী হলেও অজয়-অক্ষয়ের ছবির থেকে তা এখনও ভালো। বুধবার ৩.৭৫ কোটি টাকার ব্যবসা করা সাউথের এই সিনেমা এখনও পর্যন্ত মোট ২৪৫.৭৩ কোটি টাকা ঘরে তুলে ফেলেছে।

Related Articles

Back to top button