পায়েল ঘোষের পর এবার #Metoo নিয়ে সরব কঙ্গনা রানাউত, জানালেন কি হয়েছিল তার সাথে


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একেরপর এক বোমা ফাটাচ্ছেন কঙ্গনা রানাউত। তার বক্তব্য ঘিরে বেশ কয়েকদিন ধরেই উত্তাল বলিউড পাড়া। এই আবহেই বাংলার মেয়ে পায়েল ঘোষ জনপ্রিয় পরিচালক অনুরাগ কাশ্যপের দিকে আঙুল তুলে তার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন। পায়েলের সমর্থনে অনুরাগের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন কঙ্গনা, পাশাপাশি সেই সূত্র ধরেই বলিউড কুইন, ইন্ডাস্ট্রির নামজাদা নায়করা তার সঙ্গে কী কী অশালীন আচরণ করেছেন।

টুইটারে কঙ্গনার দাবি, ভ্যানিটি ভ্যান কিংবা ঘরের দরজা বন্ধ করেই নাকি তাঁর সামনে যৌনাঙ্গ প্রদর্শন করতেন বলিউডের তাবড়-তাবড় নায়করা। ফের তিনি টুইটারে বিস্ফোরক মন্তব্য করে লেখেন, ” পায়েল ঘোষ যা বলছে, অনেক বড় বড় নায়ক আমার সাথে ঠিক এমনই আচরণ করেছে। ঘরোয়া পার্টিতে বন্ধুত্বপূর্ন নাচের মাঝেই ভ্যানিটি ভ্যান বা ঘরের দরজা বন্ধ করে কেউ জিভটা আমার মুখে গুঁজে দিয়েছে। কাজের জন্য অ্যাপয়েন্টমেন্ট নিয়ে বাড়িতে যেতেই ঝাঁপিয়ে পড়েছে আমার উপর”।

যদিও, পায়েলের অভিযোগকে সম্পূর্ণ ভিত্তিহীন বলেই উড়িয়ে দিয়েছেন পরিচালক অনুরাগ কাশ্যপ। কিন্তু কঙ্গনা ছাড়ার পাত্রী নয়। ফের টুইটারে পরচালককে নিশানা করে কঙ্গনা লেখেন, “অনুরাগ কশ্যপ কখনও এক নারীতে সন্তুষ্ট থাকতে পারেন না।বিবাহিত থাকার সময়ও তিনি একাধিক নারীসঙ্গে অভ্যস্ত ছিল। অনুরাগ যা করেছেন তা বলিউডের রোজনামচা। উঠতি অভিনেত্রীদের সঙ্গে নাকি দেহব্যবসায়ীদের মতো ব্যবহার করা হয়। পায়েলের সমর্থনে কঙ্গনা জানান,” বলিউড যৌন শিকারিদের আখড়া হয়ে উঠেছে। আমার #metoo দেওয়ার দরকার নেই, আমি আমার নিজের রাস্তা বুঝে নিয়েছি।” কিন্তু সমস্ত মতকেই গুরুত্ব দেওয়া উচিৎ বলে জানিয়ে তিনি হ্যাশট্যাগ ব্যবহার করে লেখেন, “Every voice matters #MeToo#ArrestAnuragKashyap.”


Like it? Share with your friends!

626
626 points