জাতীয় পুরস্কারের তালিকায় ‘ক্যুইন’, ‘জন্মদিনের সেরা উপহার’ পেয়ে বেজায় খুশি কঙ্গনা!


সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই একের পর এক বিতর্কে জড়িয়েছে কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) নাম। চাঁচাছোলা বক্তব্যের জেরে বেশ জোরালো নামডাক রয়েছে এই বলি-অভিনেত্রীর (Bollywood)। এসবের মাঝেই সোমবার ঘোষিত হয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার (National Film Awards) বিজয়ীদের নাম। সূত্রের খবর, সেরা অভিনেত্রীর সম্মানে ভূষিত হয়েছেন কঙ্গনা।

বলিসূত্রের মাধ্যমে জানা গেছে, ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ (Manikarnika: The Queen of Jhansi) এবং ‘পঙ্গা’ (Panga) ছবির জন্য এই পুরস্কৃত হয়েছেন অভিনেত্রী। এই নিয়ে চতুর্থবারের জন্য জাতীয় পুরস্কার পেয়ে স্বাভাবিকভাবেই উচ্ছসিত বলি-ক্যুইন (Queen)।

Kangana Ranaut

প্রত্যেক বারের মত আনন্দের ঘটনা প্রকাশের ক্ষেত্রেও ট্যুইটারকে (Twitter) বেছে নিয়েছেন কঙ্গনা। ফ্যানমহলের উদ্দেশ্যে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী (Actress)। ছবির পরিচালক, লেখক, সহ অন্যান্য সদস্যদের সরাসরি ধন্যবাদ জানিয়েছেন উনি। নিজের পরিবার এবং দিদি রঙ্গোলী চান্ডেলের (Rangoli Chandel) কথাও পাশাপাশি মনে করিয়ে দিয়েছেন কঙ্গনা।

ট্যুইটারে ইতিমধ্যেই ভাইরাল কঙ্গনার ভিডিও। ভিডিয়োবার্তায় অভিনেত্রীর সাফ বক্তব্য, “এই ছবি সফল করার জন্য সকলকে ধন্যবাদ। আমার দর্শক, ভক্ত, যাঁরা সর্বদা আমার পাশে থেকেছেন তাঁদের অশেষ কৃতজ্ঞতা জানাই। আমার পরিবার, বোন এবং ইউনিটের সবাইকে ধন্যবাদ জানাই।” জানা গেছে, ‘মণিকর্ণিকা’-তে মুখ্য চরিত্রে অভিনয় করার পাশাপাশি ছবি পরিচালনার কাজও করেছেন তিনি।

Kangana Ranaut কঙ্গনা রানাউত Prativa Patel প্রতিভা প্যাটেল

মঙ্গলবার অর্থাৎ ২৩ মার্চ কঙ্গনার জন্মদিন। অভিনেত্রীর দিদি রঙ্গোলী চান্ডেলের মতে, এই পুরস্কারই নাকি তাঁর বোনের জন্মদিনে শ্রেষ্ঠ উপহার। ট্যুইটারে বোনের উদ্দেশ্যে শুভেচ্ছাবার্তা লিখেছেন তিনি। সূত্র অনুযায়ী, ‘ক্যুইন’, ‘ফ্যাশন’ এবং ‘তনু ওয়েডস মনু’-র জন্য ইতিমধ্যেই জাতীয় পুরস্কার পেয়েছিলেন অভিনেত্রী। বর্তমানে আরও একটি পালক যে জুড়ল ক্যুইনের মুকুটে, তা বলাই বাহুল্য!

 


Like it? Share with your friends!

646
646 points