খবরবিনোদন

দিল্লিতে ট্রাক্টর মিছিল! কৃষক আন্দোলনের সমর্থকদের জেলে পোরার দাবিতে সোচ্চার কঙ্গনা

কন্ট্রোভার্সি ক্যুইন কঙ্গনা রানাউত (kangna ranaut) গত কয়েকমাস ধরেই লাগাতার উঠে এসেছে খবরের শিরোনামে। কাউকের ছেড়ে কথা বলেননা বলি-ক্যুইন। তার বিতর্কিত মন্তব্যের জেরে বহু সময়েই সমালোচনার মুখে পড়েছেন অভিনেত্রী।

প্রথম থেকেই চলমান কৃষক আন্দোলনের (Farmers Protest) বিরোধিতা করে এসেছেন কঙ্গনা রানাউত। আজ প্রজাতন্ত্র দিবসে (Republic Day) কৃষক আন্দোলনকারীদের ট্রাক্টার মিছিলের কর্মসূচি ছিল। সেইমতোই দিল্লির রাজপথে জড়ো হয়েছিলেন কয়েক লাখ কৃষক। দুপুর গড়াতেই আন্দোলনকারী কৃষকদের র‍্যালি পৌঁছায় দিল্লির লালকেল্লায়, আর সেখানেই কৃষক সংগঠন নিশান সাহিবের পতাকা উত্তোলন করা হয়। এবার এই ঘটনার বিরুদ্ধেই ক্ষোভ উগড়ে দিলেন বলি ক্যুইন।

এর প্রতিবাদে একটি ভিডিও বার্তায় এই আন্দোলন সমর্থনকারীদের ‘কৃষকরূপী সন্ত্রাসবাদী’ তকমা দিয়ে তাদের জেলে পোরার দাবি জানান কঙ্গনা৷ কঙ্গনা আরও বলেন, আজ কৃষকরা জোরপূর্বক লালকেল্লায় ঢুকে খালিস্তানের পতাকা উড়িয়েছে, তাই এই দেশের আর কিছুই হওয়ার নেই।

তার বক্তব্য, করোনাকে জয় করে ভারত গোটা দেশের কাছে ধীরে ধীরে দৃষ্টান্ত হয়ে উঠছিল। একটু একটু করে এগোচ্ছিল উন্নতির পথে। কিন্তু আজ প্রজাতন্ত্র দিবসে কৃষকরূপী সন্ত্রাসবাদীরা যা করলেন তার জন্য গোটা দেশের মাথা হেট হয়েছে বলেই মনে করছেন অভিনেত্রী। তিনি জানান, এই দেশের আর কিচ্ছু হবেনা, আজ দেশের সংবিধান, সুপ্রিম কোর্ট সারাদেশের কাছে হাসির পাত্র হয়ে উঠেছে।

তাই কঙ্গনার স্পষ্ট দাবি এই আন্দোলনের সাথে যারা জড়িত, এবং এই আন্দোলনের সমর্থকদের কারাদন্ড দেওয়া হোক। এমনকি কৃষক আন্দোলন সমর্থনকারী প্রিয়াঙ্কা দিলজিৎকেও কটাক্ষ করে কঙ্গনা জানতে চান, তারা ঠিক এটাই চেয়েছিলেন কিনা। এই প্রথমবার নয় এর আগেও বারংবার কৃষক আন্দোলনের বিরুদ্ধে সরব হয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button